Lalkuthi: ১২ বছর পরে ফিরে আসা জিনি এবং আসল জিনি এই নিয়ে জট পাকিয়েছে লালকুঠির গল্পে! ‘কে আসল জিনি আর কে আসল অনামিকা, বুঝতেই পারছি না’, বেজায় বিরক্ত দর্শকরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

Lalkuthi: ১২ বছর পরে ফিরে আসা জিনি এবং আসল জিনি এই নিয়ে জট পাকিয়েছে লালকুঠির গল্পে! ‘কে আসল জিনি আর কে আসল অনামিকা, বুঝতেই পারছি না’, বেজায় বিরক্ত দর্শকরা

Published

on

বেশ কয়েক মাস আগে শুরু হয়েছিল জি বাংলায় ভৌতিক এবং রহস্যময় কাহিনী নিয়ে একটি গল্প। যার নাম দেওয়া হয়েছিল “লালকুঠি”। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যায় রাহুল ব্যানার্জি এবং রুকমা রায়কে। এই ধারাবাহিক প্রথমদিকে দর্শকের পছন্দের তালিকায় খুব একটা আসেনি। তবে রহস্য যত ঘনীভূত হয়েছে তত আস্তে আস্তে দর্শক কিছুটা হলেও পছন্দ করেছে এই ধারাবাহিককে।

এই মুহূর্তে টানটান উত্তেজনার মধ্যে রয়েছে এই রোমাঞ্চকর ধারাবাহিকটি। যেখানে শুরু হয়েছিল রাহুল অর্থাৎ বিক্রমের ছোটবেলার প্রেম জিনির মৃত্যু রহস্য নিয়ে। সেখানেই ঘটনাচক্রের বিক্রম এবং অনামিকা অর্থাৎ অভিনেত্রীর রুকমার বিয়ে হয়। এবং পরবর্তীকালে তাদের দুজনের সম্পর্ক অনেকটা স্বাভাবিকের দিকেই এগোয়।তবে সম্প্রতি ধারাবাহিকে ফিরে এসছে বিক্রমের ছোটবেলার প্রেম জিনি। এই জিনির চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী অনামিকা চক্রবর্তীকে। বাড়িতে সবাই জিনিকে জীবিত অবস্থায় দেখে অবাক এর সঙ্গে ভয় পেয়েছে। কিন্তু উল্টোদিকে দর্শকের কাছে আসল জিনি এবং নকল জিনি নিয়ে কিছুটা পর্দা ফাঁস করেছে ধারাবাহিক কর্তৃপক্ষ।

Lalkuthi TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

ধারাবাহিকে বিক্রমের পরিবারকে আসল জিনি হিসেবে অনামিকাকে দেখালেও দর্শকের কাছে এটা পরিষ্কার হয়ে গেছে যে আসল জিনি অনামিকা অর্থাৎ অভিনেত্রীর রূকমা এবং সেই নকল জিনি অর্থাৎ অভিনেত্রী অনামিকাকে সাজিয়ে নিয়ে এসেছে।সে দেখতে চায় যে পরিবারের সবাই ১২ বছর পর জিনিকে দেখে ঠিক কিরকম প্রতিক্রিয়া দেয়। আর তার সাথে জিনিকে যে খুন করেছিল সেই আসল অপরাধীকে শাস্তিও দিতে চায়। সেই পরিকল্পনা অনুযায়ী অনামিকা নকল জিনিকে সব রকম প্রমাণ সমেত এবং তার হাতে থাকা যে বিশেষ চিহ্ন সেটিসহ বিক্রমের পরিবারের সামনে আনে। উল্টোদিকে বিক্রম বিশ্বাস করে যে আসল জিনি হচ্ছে তার বউ অনামিকাই। কিন্তু প্রমাণ এবং চিহ্ন দেখে তার কিছুটা অসহায় লাগে।

ধারাবাহিকের এই মোড়ে দর্শকের মনে হচ্ছে যে একটা সময় আসবে যখন আসল জিনি নিজেই নিজের চালে ফেঁসে যাবে আর নকল জিনি সব রকম প্রমাণ দিয়ে নিজেকে জিনি বলে স্বীকৃতি দিয়ে নেবে। আর তখন অনামিকাকে নিজেকে জিনি প্রমাণ করতে নাজেহাল হতে হবে।তবে এখনো পর্যন্ত ধারাবাহিকে ঠিক কি হতে চলেছে সে হিসেবে কেউ কিছু বলতে পারছে না! কারণ রহস্য রোমাঞ্চকর গল্প কখন কোন দিকে মোড় নেয় তা কিছুই বলা যায় না। এই মুহূর্তে আসল জিনি আর নকল জিনি দুজনে মিলেই বারো বছর পূর্বের আসল অপরাধীকে খোঁজার চেষ্টায় ব্যস্ত!

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending