Connect with us

Bangla Serial

সিরিয়ালের নায়করা হয় আধপাগল,কেউ বা আবার অন্ধ,এখন আবার পা নেই নায়কের!দেবচন্দ্রিমার কপালে কি কোনদিনও সুস্থ নায়ক জুটবে না? প্রশ্ন নেটিজেনদের

Published

on

বাংলা সিরিয়ালে প্রচুর ধরনের কনটেন্ট দেখা যায়‌ সেগুলোর মধ্যে কিছু গ্রহণযোগ্য আবার অনেক কিছুই মনে হয় গল্পের গরু গাছে উঠেছে।মূলত সমস্ত সিরিয়াল নারীকেন্দ্রিক হয় কিন্তু দেখা যায় যে নারীদের উন্নতি করার বদলে তাদের বাড়ির সেরা বৌ করার কম্পিটিশনটাই আসল।

তবুও মানুষ বিনোদনের জন্য সিরিয়াল দেখবে।মানুষের জীবনে তো একটু আনন্দ চাই তাই সিরিয়াল দেখেই সময় কাটান। বিশেষ করে বয়স্ক মানুষরা। সিরিয়ালে কাজ করেই বর্তমানে অনেক তরুণ তরুণীরা সমাজে প্রতিষ্ঠিত।অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য এখন প্রচুর মানুষ দিনরাত লেগে রয়েছেন। তাদের মধ্যে কারো ভাগ্যে শিকে ছেঁড়ে আবার কারোর ভাগ্যে কিছুই জোটে না।

দেবচন্দ্রিমা সিংহ রায় কে আমরা অভিনয়ে প্রচুর দিন ধরেই দেখছি।মাঝে অনেক দিন তার দেখা মেলেনি তবে সম্প্রতি স্টার জলসায় এসে গেছে তার নতুন সিরিয়ালের প্রোমো। যার নাম সাহেবের চিঠি। সিরিয়ালের আগে নাম ছিল কী লিখি তোমায়।তবে সেটা সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়ে যাওয়ায় তড়িঘড়ি সিরিয়ালের নাম বদলে ফেলা হয়।

সিরিয়ালের প্রোমোতে দেখা যাচ্ছে নায়ক প্রতীক সেনের একটা পা নেই। আর এটা নিয়েই এবার হাসাহাসি শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সকলেই বলতে শুরু করেছেন দেবচন্দ্রিমা সিংহ রায়ের কপালে কি একটা সুস্থ নায়ক কোনদিনও জুটবে না?

টেক্কা রাজা বাদশা সিরিয়ালে নায়ক সোমরাজ মাইতি ছিল আধ পাগল। এবার সাঁঝের বাতি সিরিয়ালে আর্য হয়েছিল অন্ধ। আবার এখন সাহেবের চিঠি সিরিয়ালে প্রতীক সেন প্রতিবন্ধী। এইজন্যেই সোশ্যাল মিডিয়ায় এখন মিম ঘুরছে যে দেবচন্দ্রিমার কপালে কি স্টার জলসা কোনদিনও একটা সুস্থ নায়ক দেবে না?

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending