Connect with us

Bangla Serial

বিয়ে হলো দেবিনার কিন্তু পাত্র সমরেশ নয়! এদিকে সে সেনগুপ্ত বাড়ির বউ, হলোটা কী?

Published

on

স্টার জলসার একটি বিখ্যাত ধারাবাহিক আয় তবে সহচরী অল্প সময়ের মধ্যে দর্শকদের মন জয় করে ফেলেছে। এর মূল কারণ এই ধারাবাহিকের বিষয়বস্তু অর্থাৎ গল্প। আর পাঁচটা সাধারণ ধারাবাহিকের মত এর গল্প শুরু থেকে শুরু হয়নি।

বৌমা এবং শাশুড়ির বন্ধুত্ব সম্পর্ক দেখানো হয়েছে শুরুতে। অন্যদিকে বৌমার তৎপরতায় শাশুড়ি কিভাবে কলেজ পেরিয়ে চাকরি পেল সেটাই ছিল গল্প। তুমি পরবর্তীকালে হঠাৎ করে পরকীয়া চলে আসায় দর্শকদের কিছুটা একঘেয়ে লাগতে শুরু করে এই ধারাবাহিক।

সহচরীর স্বামী অর্থাৎ সমরেশের সঙ্গে তার কলেজ ছাত্রীর প্রেম দর্শকরা মেনে নিতে পারছিল না। কারণ এই দেবিনার জন্যে সহচরীকে বারবার হেনস্থা হতে হচ্ছিল। শেষমেষ বাধ্য হয়ে সিঁদুর মুছে সেনগুপ্ত বাড়ি ত্যাগ করে সহচরী।

এদিকে গল্পে টুইস্ট আসে যখন দেবিনা জানায় সে মা হতে চলেছে। তাই সমরেশকে বিয়ে করতেই হবে। জোর করে সমরেশ এবং সহচরীর ডিভোর্স ঘটায়। তবে ডিভোর্স আসলে হয়নি। জোর করে উকিলকে দিয়ে মিথ্যে কথা বলানো হয়েছিল যেটা পরে সহচরী জানতে পেরে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Tales (@tollytalesnews)

এদিকে আজকের পর্বে রয়েছে টানটান উত্তেজনা। কয়েকদিন ধরে দর্শকের মনে প্রশ্ন উঠেছিল দেবিনা এবং সমরেশের বিয়ে নিয়ে। কিন্তু দু’জনের বিয়ে না হলেও প্রমোতে দেখানো হচ্ছিল বারবার যে সমরেশ স্ত্রী সহচরীর মন খুশি রাখতে চাইছে।

আবার কেউ কেউ ভাবছিল সবকাজ যখন পরোক্ষভাবে বুবাই করেছে তাহলে বুবাইয়ের সঙ্গে দেবিনার বিয়ে হবে নাতো? এটাই সত্যি। বুবাইয়ের হাত থেকে কপালে সিঁদুর পরলো সে। দর্শকরা রীতিমতো হতবাক।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending