Connect with us

Bangla Serial

নব্বই দশকের বিখ্যাত হিন্দি গানে ব্যাকলেস পোশাকে নাচল ঋদ্ধিমানের বউ! ‘খড়িকে পরে সামলাবে, আগে আসল বউকে সামলাও’, পরামর্শ নেটিজেনদের

Published

on

বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হল গাঁটছড়া। টিআরপি রেটিং তালিকাতেও প্রথম স্থান দখল করবে এই ধারাবাহিক প্রত্যেক সপ্তাহে এবং আশা করা যাচ্ছে আজকেও তার অন্যথা হবে না। ঋদ্ধিমান এবং খড়িকে প্রচণ্ড ভালোবেসে ফেলেছেন সাধারণ মানুষ। প্রথমদিকে ঋদ্ধিমানকে সহ্য হতো না অনেক মানুষের কারণ তার অহংকারী বদমেজাজি স্বভাবের জন্য কিন্তু যত দিন যাচ্ছে খড়ির প্রতি তার ভালবাসা বাড়ছে আর জিজুর এই নরম স্বভাব দেখে জিজু কে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন তার ভক্তরা।

Devlina kumar Bengali actress hot photos gallery

বাস্তব জীবনে ঋদ্ধিমান অর্থাৎ গৌরব চ্যাটার্জী বিবাহিত। তার প্রথম স্ত্রী ছিলেন অভিনেত্রী অনিন্দিতা বোস এবং পরবর্তীকালে তাদের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। দু’বছর আগে তিনি বিয়ে করেন অভিনেত্রী এবং নৃত্যশিল্পী দেবলীনা কুমার কে। দেবলীনার আরেকটা পরিচয় হলো সে মেয়র পারিষদ দেবাশীষ কুমারের মেয়ে। এছাড়াও দেবলীনাকে আমরা স্টার জলসার আসন্ন ধারাবাহিক সাহেবের চিঠিতে নেগেটিভ রোলে দেখতে পাব।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

দেবলীনা সোশ্যাল মিডিয়ায় ভীষণ সক্রিয়। তিনি প্রায়শই রিল ভিডিও বানান এবং কিছুক্ষণ আগে যে রিল ভিডিওটি বানিয়েছেন তা দেখে চোখ কপালে নেটিজেনদের। পরনে হলুদ রঙের ব্যাকলেস পোশাক, সেই পড়ে নিন্দ চুরায়া তুনে গানে নাচ করছেন দেবলীনা‌।এটা খুব সম্ভবত আনন্দলোক পুরস্কারে যাওয়ার আগের মূহুর্তে কারণ এই পোশাকটি ওই অ্যাওয়ার্ড ফাংশানে পরেছিলেন দেবলীনা। এই মুহূর্তে তারই নাচের ভিডিও ভাইরাল এবং অনেকেই মজা করে বলছেন যে, ঋদ্ধিমান বাবু খড়িকে পরে সামলাবেন, আগে নিজের ঘরের বউ টাকে সামলান।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending