Connect with us

Bangla Serial

স্টার জলসা এবার হবে বর বউয়ের টক্কর, সাহেবের চিঠিতে খলনায়িকার ভূমিকায় আসছেন গৌরব চ্যাটার্জির বউ দেবলীনা কুমার, ‘দেখা যাক অভিনয়টা পারেন কিনা’, সন্দিহান দর্শকরা

Published

on

স্বামী এখন বাংলার সেরা ধারাবাহিকের নায়কের ভূমিকায় অভিনয় করছেন। জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। এবার জানা গেল বৌ আসছেন সেই চ্যানেলেরই নতুন ধারাবাহিকে তবে নায়িকা হিসেবে নয়। খল নায়িকা হিসেবে। কথা হচ্ছে গৌরব চ্যাটার্জী এবং তার স্ত্রী দেবলীনা কুমারকে নিয়ে। গৌরবকে আমরা গাঁটছড়ায় ঋদ্ধিমান চরিত্রে দেখতে পাচ্ছি।

আর এবার জানা গেল আসন্ন ধারাবাহিক সাহেবের চিঠিতে খলনায়িকার ভূমিকায় অভিনয় করবেন দেবলীনা। এর আগে তাকে আমরা বড় পর্দায় হামি সিনেমায় অভিনয় করতে দেখেছি। ছোটপর্দায় জগন্নাথ ধারাবাহিকে অতিথি শিল্পী হিসেবে ছিলেন। সেই হিসেবে দেখতে গেলে এটা ধারাবাহিকের অনেকটা গুরুত্বপূর্ণ কাজ দেবলীনার কাছে। এই প্রথম এত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি।

এ প্রসঙ্গে একটি বেসরকারি সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, “এই প্রথম বড় চরিত্র করছি। আমি ভীষণ খুশি। ধারাবাহিকে নিজের লুক খুব পছন্দ হয়েছে আমার।”

ধারাবাহিকে দেবলীনা থাকছেন এক অভিনেত্রীরই চরিত্রে। সাজগোজে, চলনে-বলনে ঝাঁ-চকচকে। দেবলীনার কথায়, “খলনায়িকার চরিত্র বলেই এতটা মজা পেয়েছি। তা ছাড়া মুখ্য অভিনেতাদের মতো সময়ও দিতে পারব না। ফলে এটাই সবচেয়ে ভাল হল।”

এখন দর্শকরা অপেক্ষা করছেন কবে আসবে সাহেবের চিঠি তাহলে দুটো আলাদা আলাদা সময়ে বর বউ এর মধ্যে অভিনয়ের টক্কর দেখতে পাবেন জোরদার।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending