Bangla Serial

Shakyo Modak: শাক্যর গলায় গোপালের গান! “ধৃতিস্মানের গলায় মিঠাইয়ের গোপালের গান শুনে মিঠাইকে মনে পড়ে গেলো”, আবেগপ্রবণ মিঠাই ভক্তরা

‘মিঠাই’ এখন বাংলা টেলিভিশনপ্রেমি দর্শকদের কাছে ধারাবাহিকের থেকে বেশি একটি আবেগ হয়ে উঠেছে। দীর্ঘ দু’বছর ধরে জি বাংলার পর্দায় এই ধারাবাহিক মনোরঞ্জন করে আসছে দর্শকদের। এখন গল্প অনেকটা পরিবর্তন হয়ে গেছে কিন্তু সেই ধারাবাহিকের কলাকুশলীদের একেবারে নিজের ঘরের মানুষ করে তুলেছেন দর্শকরা। বাংলা টেলিভিশনের ইতিহাসের মিঠাইয়ের মতো ভালোবাসা প্রাপ্ত ধারাবাহিক খুব কম রয়েছে।

শুরুর প্রথম থেকেই দর্শকদের মনে আলাদা জায়গা করে নিয়েছে ‘মিঠাই’। একটা যৌথ পরিবারের গল্প, মিঠাই সিদ্ধার্থের রসায়ন এই সবকিছুই দর্শকদের খুব পছন্দের। তবে তার সাথে ধারাবাহিকের একটি বড় অংশ জুড়ে রয়েছে মিঠাইয়ের গোপাল। আর সেই গোপালকে উদ্দেশ্য করে মিঠাই যে গান গায় সেই গানটিও মিঠাই ভক্তদের কাছে খুবই প্রিয়। এতদিন সেই গান মিঠাইয়ের কন্ঠে শুনে মুগ্ধ হত সকলে। এবার সেই গান শোনা গেল মিঠাই এর ছেলে পর্দার শাক্যর গলায়।

প্রসঙ্গত মিঠাই ধারাবাহিকে এখন গল্পে এসেছে অনেক পরিবর্তন। গল্পে কয়েক বছরের লিপ আসার সাথে সাথে মিঠাই এবং সিদ্ধার্থের ছেলে শাক্যও অনেকটাই বড় হয়ে গেছে। আর তাকে কেন্দ্র করেই গল্পের বেশ কিছুটা মোড় ঘুরেছে। শাক্যর চরিত্রে পর্দায় দেখতে পাওয়া যায় শিশুশিল্পী ধৃতিস্মান চক্রবর্তীকে। আর তার অসাধারণ অভিনয়ে মুগ্ধ হয়েছে গোটা দর্শক কুল।

তার অভিনয়ের প্রশংসা সব সময় হয়। কিন্তু সেই সঙ্গে অনেকেই জানে ধৃতিস্মান একজন অসাধারণ কণ্ঠের অধিকারী। প্রায় সময় তার সোশ্যাল মিডিয়ায় নানারকম গান করে সে ভক্তদের মনোরঞ্জন করে। আর নেটিজেনরাও তাকে প্রশংসায় ভরিয়ে দেয়। সম্প্রতি আবার একটি গান করেছে ধৃতিস্মান তবে এটা মিঠাই ভক্তদের কাছে খুবই বিশেষ। তার কারণ মিঠাইয়ের গোপালের গান ‘নয়নে নয়নে রাখি তোমারে’ সেটাই গাইতে শোনা গেছে পর্দার শাক্যকে।

নিজের ফেসবুক পেজে এই গানটি গেয়ে ভিডিও পোস্ট করেছে ধৃতিস্মান। আর সেখানে নেটিজেনদের সঙ্গে সঙ্গে মিঠাই ভক্তরাও তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছে। এরই মধ্যে ভিডিওটি ৬ লক্ষের বেশি মানুষ দেখে নিয়েছে এবং ৬৭ হাজারেরও বেশি মানুষ পছন্দ করেছে। সেখানে একজন মিঠাই ভক্ত কমেন্ট করেছেন, “এবারে ষোলোকলা পূর্ণ হলো… অসম্ভব ভালো লাগছে ওর গলায় গান টা শুনে! এই গান টা একটা আলাদা ইমোশান আমাদের জন্য!”

Nira