জোর করে ফুলঝুরির সিঁদুর মোছার চেষ্টা,চড়ুইকে ঠাঁটিয়ে এক চড় কষায় বৌমনি!টিআরপি বাড়বে ধূলোকণার? – Tolly Tales
Connect with us

Bangla Serial

জোর করে ফুলঝুরির সিঁদুর মোছার চেষ্টা,চড়ুইকে ঠাঁটিয়ে এক চড় কষায় বৌমনি!টিআরপি বাড়বে ধূলোকণার?

Published

on

বিনোদন বলতে এখন বাঙালি বোঝে খালি সিরিয়াল।যদিও ওয়েব সিরিজ দেখা আস্তে আস্তে জনপ্রিয় হচ্ছে কিন্তু অধিকাংশ বাঙালির কাছে সহজলভ্য বিনোদনের একমাত্র অপশন হলো বাংলা সিরিয়াল।

বাংলা সিরিয়ালের জগতে এখন মূলত টক্কর লাগে স্টার জলসা এবং জি বাংলার। 2 চ্যানেল এর অজস্র সিরিয়াল আর তার বিভিন্ন রকম কনটেন্ট,প্রত্যেকটা সিরিয়ালের অডিয়েন্স বেস আলাদা আলাদা।প্রাইম টাইমে চলে দুটো চ্যানেলের আলাদা আলাদা সিরিয়ালের জন্য আলাদা আলাদা দর্শক ভাগ করা থাকে।

এই মুহূর্তে স্টার জলসার সিরিয়ালগুলো দুর্দান্ত পারফরম্যান্স করছে।গাঁটছড়া সবার শীর্ষে রয়েছে আর তার পরেই রয়েছে ধূলোকণা। ধূলোকণায় যেভাবে টুইস্ট নিয়ে আসা হচ্ছে, তাতে দর্শক অত্যন্ত আগ্রহ ভরে সিরিয়ালটি রোজ দেখছেন। আর তাতেই সিরিয়ালটির টিআরপি বাড়ছে হু হু করে।

এতদিন পর্যন্ত যারা ধূলোকণা দেখেছেন তারা সকলেই জানেন চড়ুইয়ের শয়তানিতে ফুলঝুরি আবার ফেঁসেছে। লালনকে ভুল ওষুধ দিয়ে তাকে কোমায় পাঠিয়েছে চড়ুই আর কায়দা করে সেই দোষটা চাপিয়েছে ফুলঝুরির ঘাড়ে।

আগামী পর্বে দেখা যাবে যে ফুলঝুরির সিঁথির সিঁদুর জোর করে মুছে দেওয়ার চেষ্টা করবে চড়ুই। আগে টানতে টানতে নিয়ে এসে তার কপালে জল ঢালতে যাবে আর সেই সময় বৌমণি এসে ধরে ফেলবে চড়ুইকে।বুলেটের কাছে থাপ্পড় খেয়েও চড়ুইয়ের শিক্ষা হয়নি।

এবার বৌমণির হাতের চড় খাবে চড়ুই।বৌমণি তাকে বলবে তুমি অনেক বাড়াবাড়ি করেছো যদি ফুলঝুড়ির সিঁথির সিঁদুর মুছে যাও তাহলে কিন্তু ভালো হবে না।চড় খেয়ে ঘাবড়ে যাবে চড়ুই।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending