Connect with us

Bangla Serial

Dhulokona: ঝপ করে ড্রপ জনপ্রিয়তা,তাই লীনা গাঙ্গুলীর মাস্টারস্ট্রোক! ফুলঝুড়ির সামনেই কি তৃতীয়বার তিতিরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবে লালন? মাথা চুলকাচ্ছেন দর্শকরা

Published

on

স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘ধুলোকণা’। যেখানে মুখ্য চরিত্র দেখা যাচ্ছে অভিনেতা ইন্দ্রাশিষ লাহিড়ী এবং অভিনেত্রী মানালি দেকে। ধারাবাহিক শুরুর পরপরই টিআরপি তালিকায় ভালো ফল করেছিল ‘ধুলোকণা’। তবে মাঝে ধারাবাহিকটির জনপ্রিয়তা বেশ কিছুটা কমে গেলেও আবার টিআরপি তালিকায় ভালো ফল করতে শুরু করেছিল ওই ধারাবাহিকটি। কয়েক সপ্তাহ আগে টিআরপি তালিকার শীর্ষস্থানও দখল করেছিল। তবে এবার আবার টিআরপি তালিকার নিচে নামতে শুরু করেছে এই ধারাবাহিক। তাই জনপ্রিয়তা বাড়াতে আবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছে লালন।

Watch Dhulokona Full Episode 277 Online in HD on Hotstar UK
প্রসঙ্গত ধারাবাহীকে দেখানো হচ্ছে যে লালন সবকিছু ভুলে গেছে আর সে এখন যে ডাক্তারের বাড়িতে রয়েছে তার বউ তাকে নিজের ছেলের মতো করেই বাড়িতে রেখেছে। উল্টো দিকে তিনি চান তার মেয়ের সাথে লালনের বিয়ে হোক। কিন্তু ডাক্তারের বাড়িতে আয়ার কাজ করতে গিয়ে লালনের সঙ্গে ফুলঝুরির দেখা হয় কিন্তু লালন ফুলঝুরিকে চিনতে পারেনা। অপরদিকে ফুলঝুরিও লালনকে অন্য কারো সাথে বিয়ের পিঁড়িতে বসতে দেবে না।

তাই সম্প্রতি একটি এপিসোডে দেখানো হয়েছে যে ফুলঝুরি তার পরিবারের এবং লালনের পরিবারের সকলকে ডাক্তারের বাড়িতে নিয়ে গেছে যাতে তাদের দেখে লালন তার পুরনো স্মৃতি মনে করতে পারে।

কিন্তু ডাক্তারের বউ কিছুতেই সত্যিটা মানতে চাইছে না।তবে উল্টোদিকে ডাক্তারের মেয়ে ডাক্তারকে বলেছে যে সে লালনের স্মৃতি ফেরাতে তার বাবা এবং ফুলঝুরিকে সাহায্য করবে। তার কারণ সে তার বাবার রেপুটেশন কিছুতেই নিচু হতে দেবে না। এই নিয়ে সামনের কিছু দিনের পর্বে দেখা যেতে চলেছে যে লালন আবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছে ডাক্তারের মেয়ের সাথে।

নেটিজেনদের অনেকেরই মত যে এই ধারাবাহিক তখনই টিআরপি তালিকার প্রথম দিকে স্থান করে বা ভালো ফল করে যখন বিয়ের এপিসোড হয় বা লালনের বিয়ে দেখানো হয়। তাই অনেকেই বলছে ধারাবাহিক কর্তৃপক্ষ আবার লালনকে বিয়ের পিঁড়িতে বসিয়ে ধারাবাহিকের জনপ্রিয়তা ফিরিয়ে আনার চেষ্টা করছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending