Connect with us

Bangla Serial

Dibyojyoti Dutta: সন্তানসম্ভব বৌ দীপা’কে নয়,গলা জড়িয়ে থাকা কিউট হলুদ পাইথন সাপকে ঠোঁটে চুমু খেল সূর্য! দেখে বেহুঁশ নেটিজেনরা

Published

on

আমাদের বাংলায় একটা প্রবাদ বাক্য আছে সাপের গালেও চুমু ব্যাঙের গালেও চুমু। সাধারণত যারা দু নৌকায় পা দিয়ে চলেন তাদের জন্য এই প্রবাদ বাক্যটি প্রযোজ্য কিন্তু এবার অভিনেতা দিব্যজ্যোতি দত্ত এমন কাণ্ড করে ফেললেন যা দেখে মাথা ঘুরে গেছে নেটিজেনদের।

তিনি সাপের ঠোঁটে চুমু খেয়েছেন। তাও এলেবেলে সাপ নয় একেবারে সোজা লম্বা মোটা পাইথনকেই দিয়েছেন হাম্পি। কালকে যে ভিডিও তিনি শেয়ার করেছেন তাকেই দেখা যাচ্ছে যে গলা জড়িয়ে ধরে রয়েছে বিশাল বড় পাইথন, যদিও সাপটি ভারী মিষ্টি রঙের, দেখে কিন্তু খুব ভয়ানক লাগছে সেটাও নয়। গলায় জড়িয়ে রয়েছে সেটি এবং দিব্য হাত দিয়ে সেটিকে ধরে রাখতে পারছে না। তবে দিব্য কিন্তু কোন ভয় পাচ্ছেনা এবং ভারী সুন্দর হাত দিয়ে তাকে ধরে চুম্বন করলেন।

 

View this post on Instagram

 

A post shared by Dibyojyoti Dutta (@dibyojyoti_dutta_)

আবার ক্যাপশনে লিখেছেন সব থেকে সুন্দর এবং নিরীহ পাইথন। কমেন্ট বক্সে অনেকের লিখেছেন যে মিশকা থাকতে আবার সাপের প্রয়োজন কেন সূর্য? আবার অনেকে বলছেন তোমার তো খাতরো কি খিলাড়িতে যাওয়া উচিত। অনেকে বলছেন যে এটা তো নিরীহ পাইথন, ব্ল্যাক মাম্বা গলায় জড়িয়ে ফটো তোলো দেখি। তবে যদি নিরপেক্ষভাবে বলতে হয় বিদেশে এইরকম পশু পাখিদের কোলে তুলে বা গায়ে হাত দিয়ে ছবি তোলার প্রচলন অনেকদিন ধরেই আছে যেটা আসলে পশুদের ওপর অত্যাচার ছাড়া কিছুই নয়। কথায় কথায় বাঘেদের গায়ে হাত দেওয়া, সাপ তুলে নেওয়া এই জিনিসগুলি ঠিক নয় বলে মত অনেকের।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending