Bangla Serial

Didi Number One-Rannaghor: দিদি নম্বর ওয়ান এবং রান্নাঘর দুটোই বন্ধ হবে! ঘোষণা হয়ে গেল নতুন রিয়েলিটি শো! ভক্তদের মাথায় পড়ল বাজ

বাংলা টেলিভিশনে একের পর এক নতুন ধারাবাহিক আসছে এবং সেই সঙ্গে জি বাংলার পর্দায় আসছে এক নতুন রিয়ালিটি গেম শো। বেশ কিছুদিন আগে থেকেই এই ধারাবাহিকের প্রমো সকলের সামনে এসে গেছিল কিন্তু কবে থেকে এই ধারাবাহিক শুরু হবে তা তখনও জানা যায়নি।

প্রসঙ্গত কোনো রিয়ালিটি শো এর নির্দিষ্ট কিছু সময় থাকে যে স্লট গুলিতে দেওয়া হয়ে থাকে। সেগুলি নয় বিকেলের স্লটে যায় আর না হলে একদম রাতের স্লটে। সেই মতোই কিছুদিন ধরে অনেকে মনে করছিল যে জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘রান্নাঘর’ হয়তো শেষ হয়ে যাবে।

Sudipa Chatterjee Best Cooking Recipes book || Sudipar Rannaghar- Kichu  Adda , Kichu Ranna : Sudipa Chatterjee: Amazon.in: Books

কিন্তু সেইসব জল্পনাকে উড়িয়ে দিয়ে কিছুদিন আগে খবর আসে যে খুব তাড়াতাড়ি শেষ হতে চলেছে রচনা ব্যানার্জি ‘দিদি নম্বর ওয়ান’। অনেকেই মনে করছিল নানা রকম বিতর্ক ওঠার কারণে চ্যানেল কর্তৃপক্ষ তরফ থেকে এই রিয়ালিটি শোকে বন্ধ করে দেওয়া হবে।

Didi No.1 Season 9 TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on  ZEE5

কিন্তু এবার যা শোনা যাচ্ছে তাতে দিদি নম্বর ওয়ান এবং রান্নাঘর দুই শোই বন্ধ করে দেওয়া হচ্ছে। এবং সেই জায়গায় শুরু হবে নতুন রিয়ালিটি শো ‘ঘরে ঘরে জি বাংলা’ এবং একটি নতুন সিরিয়াল। জানা যাচ্ছে ২রা জানুয়ারি থেকে বিকেল সাড়ে ৪টের থেকে শুরু হবে, ‘ঘরে ঘরে জী বাংলা’। এবং অনেকেই বলছে নতুন যে সিরিয়ালটি আসতে চলেছে তাতে থাকতে পারে ‘এই পথ যদি না শেষ হয়’ এর উর্মী অর্থাৎ অভিনেত্রী অন্বেষা হাজরা।

Nira