Bangla Serial

Didi No 1: সানডে ধামাকা! মিলছে দারুণ সুযোগ! দর্শকরা এবার সরাসরি কথা বলতে পারবেন তাঁদের প্রিয় নায়ক-নায়িকাদের সঙ্গে

শো’টি শুরু হয়েছিল ২০১০ সালে। এখন বাংলাদের প্রতিটি ঘরে ঘরে ছলে সেই শো। এতো বছরেও ‘দিদি নম্বর ১’ শোয়ের জনপ্রিয়তায় কোনও ভাটা পড়েনি। সেলিব্রেটির সাথে সাথে প্রতিটি দর্শক হতে পারবেন এই শোয়ের প্রতিযোগী। এখন তা হওয়া আরও সহজ। আর লম্বা লাইনে ‘দিদি’দের দাঁড়াতে হবে না। কারণ এখন অডিশনের জন্য অনলাইনেই নাম নথিভুক্ত করা যায়।

‘দিদি নাম্বার ১’ (Didi No 1) মানেই যাঁর কথা সবার মুখে তিনি হলেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। তাঁর মিষ্টি, প্রাণখোলা হাসি ও প্রতিযোগীদের সঙ্গে জমজমাট আড্ডা দেখতে ভারী মজা পান দর্শক। এমনকি তাঁর সঙ্গে সামনাসামনি দেখা করতেও কেউ কেউ যান ‘দিদি নাম্বার ১’ এ। পাশাপাশি তারকাদের সঙ্গে তাঁর আড্ডা মাতিয়ে রাখেন সকলকে।

তাঁর এই শো থেকে তারকাদের ব্যক্তিগত জীবনের তথ্যও দর্শকরা পান, যা নিয়ে সকলে একটু বেশি আগ্রহী। হাস্তে হাস্তে খেলা ও জমজমাট গল্প মন ছুঁয়ে যায় সকলের। অনেকসময়ই নেটিজেনদের অনেক প্রশ্নের উত্তর মেলে এই শো থেকেই। তাই হয়তো এই শো একটু বেশি প্রিয় সকলের। পাশাপাশি, এই শোয়ের আসল সম্পদ সাধারণ নারী এবং তাঁদের অসাধারণ কাহিনি।

এবার শুধু দিদি রচনাই প্রশ্ন করবেন না, প্রশ্ন করতে পারবেন দর্শকরাও। হ্যাঁ, দর্শকদের করা প্রশ্নের উত্তর দেবেন এবার ধারাবাহিকের নায়ক-নায়িকারা। সে প্রশ্ন যেমনই হোক না কেন! ‘দিদি NO.1 সানডে ধামাকা’ এবার এটাই। রবিবার এমনই একটি সুযোগ থাকবে ‘দিদি নাম্বার ১’এ।

এদিন উপস্থিত থাকবেন ‘মিঠাই’, ‘গৌরী এল’, ‘মন দিতে চাই’-এর নায়ক-নায়িকারা। শ্রীতমা ও ঋত্বিকের সম্পর্ক নিয়ে খোলসা হবে এদিন। বুদ্ধি করে সকলের প্রশ্নের উত্তর দিতে বাধ্য কোবেন তাঁরা। কি কি প্রশ্ন অপেক্ষায় আছে তাঁদের জন্য, সেটাই এবার জানা যাবে রবিবারের শো-তে। দর্শকদের করা সকল প্রশ্ন তাঁদের সামনে রাখবেন রচনা। জমজমাট পর্ব হতে চলেছে ‘দিদি নাম্বার ১’এর।

 

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।