Bangla Serial

Jhilmil in Tomar Khola Hawa: এই নায়িকার টেনশন হলেই “পেটে মাথা ব্যথা” হয়! আশ্চর্য এই রোগের কথা জেনে ধমক লাগালো রচনা! আপনিও চেনেন

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের একটি জনপ্রিয় রিয়েলিটি শো হল দিদি নম্বর ওয়ান। দীর্ঘ এক দশকের বেশি টিভির পর্দায় মানুষের মন জয় করে আসছে দর্শকদের। কখনো সাধারণ ঘরের মেয়ে বউরা আবার কখনো টিভির পর্দা সেলিব্রেটিরা এই রিয়ালিটি শোতে আসে প্রত্যেকেই। সেই সঙ্গে এখন আবার রবিবার করে একটি করে বিশেষ পর্ব দেখানো হয়।

যেখানে আসেন বাংলা টেলিভিশনের একাধিক অভিনেতা অভিনেত্রীরা। বেশিরভাগ জি বাংলার কোন ধারাবাহিকের সদস্যরায় এখানে প্রতিযোগী হয়ে আসে। সম্প্রতি এই রকম একটি পর্বের জি বাংলার নতুন ধারাবাহিক তোমার খোলা হওয়ার অভিনেতা অভিনেত্রীরা এসেছিলেন। আর এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে বাংলার জনপ্রিয় টেলি অভিনেত্রী স্বস্তিকা দত্তকে। সেখানেই সবার সামনে রচনা ব্যানার্জীর ধমক খেলেন অভিনেত্রী।

তোমার খোলা হাওয়া " - আসছে নতুন ধারাবাহিক | Tomar Khola Hawa | Promo |  নিয়ম পাল্টানোর গল্প এই বাংলা - YouTube

প্রসঙ্গত গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে প্রায় আড়াই বছরের সম্পর্ক স্বস্তিকার। সে কথা সবাই জানে। রিয়েলিটি শো-এর সঞ্চালক রচনাও সেই কথা মাথায় রেখেই ধমক দিলেন স্বস্তিকাকে। নায়িকাকে বিয়ের কথা জিজ্ঞাসা করতেই তিনি বলেন, ”বিয়ে-টিয়ে হবে না আমার দ্বারা।” তাতে রচনার ধমক, ”বিয়ে করবি না? ঘুরে বেড়াবি!” লজ্জা পেয়ে স্বস্তিকার উত্তর, ”আমার টেনশন হয়!” রচনা অবাক হয়ে প্রশ্ন করেন, ”কিসের জন্য?”

অভিনেত্রী তার জবাবে জানান সবেতেই তার দুশ্চিন্তা হয়। দিদি নম্বর ওয়ানে আসার আগেও তিনি বেশ আতঙ্কিত হয়ে পড়েছিলেন। আর যার জন্যই তাকে এই শোতে খুব একটা দেখা যায় না।শো-এর বিভিন্ন পর্বের খেলাগুলো মায়ের সঙ্গে অনুশীলন করে ফেলেছেন এখানে আসার আগে।কিন্তু রচনা এত সহজে ছেড়ে দেওয়ার লোক নয় শোভনের কথা সরাসরি না তুলে মজা করে বললেন, ”গান-টান শোনা হচ্ছে তো?” আর সেই প্রশ্ন শুনেই লজ্জায় স্বস্তিকার ‘পেটে মাথা ব্যথা শুরু হয়ে গিয়েছে।’

কিন্তু বিয়ে নিয়ে যেয়ে অভিনেত্রী একেবারেই ভাবছেন না তা নয়। কারণ নিজের মুখে বিয়ের পরিকল্পনা বললেন নায়িকা। তার ইচ্ছা বিয়ে করলে লোকজনকে না খাইয়ে সেই টাকা জমিয়ে কোথাও ঘুরতে যাবেন তার এই পরিকল্পনা শুনে একেবারে হেসে ফেটে পড়েন রচনা।

Nira