Srijala-Mithai: সৃজলাকে দুর্গা বানানোর দাবি ভক্তদের! “ওকে ডাকিনী রূপে দেখতে চাই”,পাল্টা দিল মিঠাই ভক্তরা, শুরু দুই ভক্তদের মধ্যে তৃতীয় বিশ্বযুদ্ধ! – Tolly Tales
Connect with us

Bangla Serial

Srijala-Mithai: সৃজলাকে দুর্গা বানানোর দাবি ভক্তদের! “ওকে ডাকিনী রূপে দেখতে চাই”,পাল্টা দিল মিঠাই ভক্তরা, শুরু দুই ভক্তদের মধ্যে তৃতীয় বিশ্বযুদ্ধ!

Published

on

মহালয়ার আর হাতে গোনা দিন বাকি। আর তার আগেই পুজো পুজো আমেজ সব বাঙালির মনের মাঝে। পুজো শপিং, বাড়ি ফেরা এই পালা এখন বাঙালিদের মধ্যে। এক কথায় যাকে বলে পুজোর ধুম লেগেছে।

আর তার মধ্যে বাংলা টেলিভিশনের দর্শকদের মধ্যে এই মুহূর্তে একটা আলাদাই উত্তেজনা থাকে মহালয়াকে ঘিরে। কে হবে পর্দার দুর্গা, কাকে কিসে মানাবে তা নিয়ে চলতে থাকে চুলচেরা বিশ্লেষণ। আসলে দীর্ঘ সময় ধরে দেখা যায় যে নানা চ্যানেলের বাছাই করা নায়িকারা দুর্গা বা তার নানা রূপের ভূমিকায় অবতীর্ণ হন। যদিও প্রায় সব চ্যানেল ঘোষণা করে দিয়েছে যে কোন চ্যানেলে কোন নায়িকা মা দুর্গার রূপে অবতীর্ণ হবে তবুও সিরিয়ালের দর্শকদের মধ্যে একটা ঠান্ডা লড়াই চলতেই থাকে এই নিয়ে।

Mahalaya 2022 on Television: মহিষাসুরমর্দিনী শুভশ্রী! দেবীর অন্যান্য রূপে  থাকছেন মিঠাই, গৌরী, যমুনারা - Television - Aaj Tak Bangla

জি বাংলা, স্টার জলসা, কালার্স বাংলার মতো প্রথম সারির বাংলা চ্যানেলগুলো ইতিমধ্যেই ঘোষণা করে দিয়েছে কোন নায়িকা কোন চ্যানেলে এবার দুর্গা হবেন। তাতে যেমন মিঠাই, খড়ি , তিয়াশা লেপচার মতো সুদক্ষ নায়িকারা সুযোগ পাবেন অন্যরূপে দেখা দিতে তেমনই এবার বাদ পড়েছেন স্টার জলসায় সদ্য শেষ হওয়া মন ফাগুন ধারাবাহিকের মুখ্য নায়িকা পিহু ওরফে সৃজলা গুহ।

Srijla Guha: প্রথম ধারাবাহিকে অভিনয় করেই দর্শকের মন জয় করেছেন সৃজিলা! -  CINEBANGLA.IN

এই বিষয়টি নিয়ে আবার মাথাচাড়া দিয়েছে মন ফাগুনের ভক্তদের কষ্ট। তারা ক্রমাগত দাবি জানিয়ে আসছে যে কেনো পিহু কোনো সুযোগ পেলো না। তবে এবার এই নিয়ে রেষারেষি শুরু হয়েছে মিঠাইয়ের সঙ্গে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যাবে এই দুই চ্যানেলের ভক্তদের মধ্যে চলা চাপা লড়াই। আসলে মন ফাগুনের এক ভক্ত পোস্ট করেন যে সৃজলা গুহকে দুর্গা করা হোক। এই নিয়ে কিছু মানুষ আবার কমেন্ট বক্সে কটাক্ষ করতে শুরু করে দিয়েছে। এদিকে মন ফাগুনের ভক্তদের দাবি যারা এই নোংরা বক্তব্য লিখছে তারা মিঠাইয়ের ফ্যান। তাই তাদের এটা সহ্য হচ্ছে না। এদিকে সেই দল আবার লিখছে যে সুজিকে ডাকিনী রোল দেওয়া হোক। আর তাতেই ক্ষেপে গেছে মন ফাগুনের ভক্তরা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending