দীপার জীবনে আবার অশান্তি! কবীরের সঙ্গে ভাই বোনের সম্পর্ককে দূর থেকে দেখে ভুল বুঝল সূর্য, ‘মিশকা যে তোমার বাড়ি এসে উঠেছে, তার বেলা?’, রেগে লাল দর্শকরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

দীপার জীবনে আবার অশান্তি! কবীরের সঙ্গে ভাই বোনের সম্পর্ককে দূর থেকে দেখে ভুল বুঝল সূর্য, ‘মিশকা যে তোমার বাড়ি এসে উঠেছে, তার বেলা?’, রেগে লাল দর্শকরা

Published

on

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল অনুরাগের ছোঁয়া। যখন প্রতিপক্ষ চ্যানেলে লালকুঠি এসেছিল যেখানে মুখ্য ভূমিকায় রয়েছেন স্টার জলসার জনপ্রিয় জুটি রাজা এবং মাম্পি সেখানে অনুরাগের ছোঁয়ার দর্শকরা একটু হলেও চিন্তায় পড়েছিলেন যে রাহুল রুকমার সঙ্গে পারবে তো দিব্যজ্যোতি স্বস্তিকা? কিন্তু দেখা গেল এতদিন হয়ে গেছে এখনো পর্যন্ত একবারও অনুরাগের ছোঁয়াকে হারাতে পারেনি লালকুঠি। এইটুকু বলা যায় যে অনুরাগের ছোঁয়ার যাত্রা একদম সুনিশ্চিত।

অনুরাগের ছোঁয়াতে একের পর এক টুইস্ট আনা হচ্ছে। আমরা প্যানপ্যানানি কান্না ছেড়ে দীপার প্রতিবাদী রূপ দেখতে পেয়েছি। যেখানে মিশকার মুখোশ টেনে খুলে দিয়েছে দীপা। এর আগেও সে জানতে পেরেছিল মিশকা তার মা হওয়া নিয়ে ভুল রিপোর্ট দিয়েছে।তবুও সব কিছু সহ্য করে যাচ্ছে দীপা। কিন্তু এবার সূর্যর কিছু ব্যবহার দেখে রাগ হচ্ছে নেটিজেনদের।

আমরা এ কথা ছোট থেকেই জেনে আসছি যে স্বামীরা সবসময় স্ত্রীদের উপর নিজেদের কর্তৃত্ব ফলাতে চায়। আমাদের সামাজিক ব্যবস্থায় সেটাই হয়। যে কাজ একজন নারী করলে দোষের হয় সেই কাজ একজন পুরুষ করলে সেটা কখনোই দোষের হয় না। অনুরাগের ছোঁয়াতেও ঠিক একই জিনিস ফুটে উঠলো যেটা বর্তমান প্রজন্মের দর্শকদের মধ্যে প্রচন্ড রাগ জন্ম দিয়েছে।

নিজের অনুপ্রেরণা লেখক কবীরের সঙ্গে দেখা হয়েছে দীপার এবং তাদের মধ্যে একটা ভাই বোনের সম্পর্ক গড়ে উঠেছে। কবীরকে নিয়ে শুরু থেকেই সূর্য হিংসাতে জ্বলছিল আর এখন যখন দূর থেকে কবীর দীপাকে সে দেখতে পেল তখন তার মনে হিংসার আগুন জ্বলে উঠলো। যদি সে কবীর আর দীপার কথাগুলো শুনতে পেত তাহলে হয়তো তার মনে এত প্রশ্ন জাগবে না কিন্তু দূর থেকে দেখেই সে দীপাকে বাজে ভেবে নিল।

আর এখানে সূর্যের উপর রেগে গেছেন নেটিজেনরা। তারা বলছেন যে ডঃ মিশকা সেনের তোমার প্রতি কী অনুভূতি নিয়ে রয়েছে সেটা তুমি জানতে তারপরেও তাকে তুমি নিজের বাড়িতে থাকতে দিলে বউ থাকা সত্ত্বেও। এই একই কাজ দীপা যদি নিজের কোন পুরুষ বন্ধুর ক্ষেত্রে করত তাহলে ব্যাপারটা কী রকম হতো?এখানে তুমি জানলেই না যে কবীর আর দীপার মধ্যে দাদা বোনের সম্পর্ক গড়ে উঠেছে তার আগেই তুমি সন্দেহ করা শুরু করে দিলে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending