একদিকে শাশুড়িমা লাবণ্য, অন্যদিকে সৎ বোন উর্মি আবার সঙ্গে জুটেছে বরের সাইকো বান্ধবী মিশকা! বাংলা সিরিয়ালে প্রথমবার একসঙ্গে তিন ভিলেনের মুখোমুখি নায়িকা সরল সোজা দীপা, কেমন সামলাচ্ছে সে? – Tolly Tales
Connect with us

Bangla Serial

একদিকে শাশুড়িমা লাবণ্য, অন্যদিকে সৎ বোন উর্মি আবার সঙ্গে জুটেছে বরের সাইকো বান্ধবী মিশকা! বাংলা সিরিয়ালে প্রথমবার একসঙ্গে তিন ভিলেনের মুখোমুখি নায়িকা সরল সোজা দীপা, কেমন সামলাচ্ছে সে?

Published

on

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো অনুরাগের ছোঁয়া। শুরু হয়েছে মাত্র তিন মাস হল কিন্তু এর মধ্যেই অনুরাগের ছোঁয়া দর্শকদের মনে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছে। ডক্টর সূর্য সেন গুপ্ত এবং শ্যাম বর্ণা সরল সাদাসিধে দীপার ভালোবাসার গল্প সাধারণ মানুষের মন ছুঁয়ে গেছে।

স্বামী হিসেবে যেভাবে সূর্য দীপার পাশে বারবার দাঁড়ায় তা দেখে মুগ্ধ দর্শকরা। সে তার মায়ের বিরোধিতা করতেও ছাড়ে না কিন্তু তার মা লাবণ্য সেনগুপ্ত আবার গুণবতী মেয়ের থেকে ফর্সা মেয়েকেই বেশি প্রেফার করেন।লাবণ্য সেনগুপ্ত চরিত্রটি এবার স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে সেরা মায়ের পুরস্কার পেয়েছে সেটা কী করে পেলো দর্শকদের মাথাতে এখনো ঢুকছে না। লাবণ্য সেনগুপ্ত দীপাকে একদম সহ্য করতে পারেন না। কথায় কথায় তাকে চড় মারতে যান তবে গত সোমবার দীপা একদম তার হাত ধরে ফেলে ভালো করে ধুয়ে দিয়েছে।

তার সঙ্গে সে নিজের উদ্যোগে নিজের দেওরের সঙ্গে নিজেকে সৎ বোন উর্মির বিয়ে দিয়ে নিয়ে এসেছে সেনগুপ্ত বাড়িতে। আসলে উর্মিকে বিয়ে করতে না পেরে জয় সুইসাইড করতে গেছিল তাই বাধ্য হয়ে লাবণ্য সেনগুপ্ত উর্মির সঙ্গে বিয়ে দিতে মত দিয়েছেন। উর্মি অবশ্য ওই বাড়িতে বিয়ে হয়ে এসে তার নজর কী করে সূর্যকে কেড়ে নেওয়া যায় আর দীপাকে ছোট করা যায়।দীপাকে উর্মি মারতে গিয়েছিল ঘুমের ওষুধ মিশিয়ে যদিও সেটা ধরে ফেলে তাকেই আচ্ছা করে শায়েস্তা করে দিয়েছে।

তারপরে রইল ডঃ মিশকা সেন। সে সূর্যের বান্ধবী এবং সূর্যকে সে পাগলের মত ভালবাসে। তার মানসিক সমস্যা আছে,সেই জন্য বিদেশে তার চিকিৎসা চলছে। সূর্য সঙ্গে নিজের ছবি এডিট করে সে অ্যানিভার্সারি পালন করে। সেও এসে উঠেছে সেনগুপ্ত বাড়িতে এবং দীপার ক্ষতি করার জন্য ব্যস্ত হয়ে রয়েছে। যদিও তাকে দীপা সোমবার ভালো করে দিয়েছে। ফুলশয্যার সময় তাকে ওষুধ খাওয়াবে মিশকা যাতে সে কোনদিনও মা না হতে পারে।

সবমিলিয়ে এক বাড়িতেই দীপার বিরুদ্ধে তিনজন খলনায়িকা যেটা কোনো সিরিয়ালে খুব বিরল ঘটনা। এছাড়া নিজের বাপের বাড়িতে সৎ মা আর সৎ দিদা তো রয়েইছে।প্রতিদিন নেগেটিভিটির পরিমাণ বাড়ছে সিরিয়ালের আর দর্শকরা বলছেন যে এবার একটু পজিটিভ কিছু দেখানো হোক কারণ এত নেগেটিভিটি ভালো লাগছে না। দীপার বিরুদ্ধে তিনজনে মিলে যেভাবে অত্যাচার শুরু করেছে তা ঠিক পছন্দ করছেন না দর্শকরা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending