সূর্য উর্মির সমস্ত সত্যি আজ বলে দিল দীপাকে, ঠাকুর ঘরে নিয়ে গিয়ে উর্মিকে লাঠিপেটা করলো দীপা!’বেশ হয়েছে’, বলছেন নেটিজেনরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

সূর্য উর্মির সমস্ত সত্যি আজ বলে দিল দীপাকে, ঠাকুর ঘরে নিয়ে গিয়ে উর্মিকে লাঠিপেটা করলো দীপা!’বেশ হয়েছে’, বলছেন নেটিজেনরা

Published

on

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া। শুরু হয়েছে মাত্র চার মাস কিন্তু এর মধ্যেই টিআরপি রেটিং তালিকায় ভালো জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। তবে এটাই বোধহয় প্রথম সিরিয়াল যেখানে নায়ক এর জন্য তিনজন নায়িকা পাগল। এর আগেও নায়ক এর জীবনে একজন ছিল।

রূপ আগে না গুণ, কোনটা বেশি গুরুত্বপূর্ণ সেই ধারণা রেখেই তৈরি করা হয়েছিল ধারাবাহিক। কিন্তু পরবর্তীকালে ঘটনা অন্যদিকে টার্ন নিচ্ছে এখন। ধীরে ধীরে দীপার প্রতি নরম হচ্ছেন লাবণ্য সেনগুপ্ত। অন্যদিকে জয় যখন উর্মির সব সত্যি লাবণ্যকে বলে দেয় তবে থেকে উর্মিকে সহ্য করতে পারছেন না লাবণ্য সেনগুপ্ত। এর মাঝেই আমরা দেখেছি কিভাবে উর্মি আবার সূর্যের কাছে যাওয়ার চেষ্টা করেছিল।

উর্মির অসভ্যতামি দেখে রাগে মাথা ঠিক রাখতে না পেরে তাকে ঠাসিয়ে চড় মেরে দেয় সূর্য। অন্যদিকে আজ সূর্য উর্মির সমস্ত কিছু বলে দেবে দীপাকে আর দীপা ধরবে রণরঙ্গিনী রূপ। ঠাকুর ঘরে নিয়ে গিয়ে উর্মিকে লাঠিপেটা করবে সে। আজ দীপা রেগে গেছে, এসব সহ্য করবে কিন্তু সূর্যের দিকে কেউ নজর দেবে সেটা দীপা মানবে না। লাঠি দিয়ে দুমদুম করে মারবে আজকে।

আগাম ছবি দেখে বেজায় খুশি দর্শকরা। সকলেই বলেছেন বেশ হয়েছে একেবারে মেরে ফেলে দে। উর্মি বড্ড বাড়াবাড়ি করে, সারাক্ষণ ভ্রূ উঁচিয়ে একটা অদ্ভুত মুখভঙ্গি করবে। নিজের তো কোন গুণ নেই, খালি রংটাই ফর্সা। জয় এত ভালবাসে কিন্তু জয়কে এতটা কষ্ট দিচ্ছে। লোভী বদমাইশ মেয়ে একটা।

আস্তে আস্তে দীপার প্রতিবাদী রূপটা বার করে আনছেন সিরিয়াল নির্মাতারা আর সেই জন্যেই ধারাবাহিকের টিআরপি বাড়ছে। দীপাকে আর গোবেচারা সারাক্ষণ চড় খাওয়া মেয়ে হিসেবে দেখতে চান না নেটিজেনরা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending