Bangla Serial

Tathagata mukherjee: দেবলীনা, বিবৃতি সবাই অতীত! আবার নতুন করে প্রেমে পড়েছেন তথাগত মুখার্জি! হাতে হাত রেখে কোন সুন্দরীর সঙ্গে প্রেম যাপন করছেন তথাগত?

হিসেব মতো এখন শীতকাল কিন্তু টলিপাড়ায় যেন এখন বসন্তকাল। বিয়ের মরশুমে টলিপাড়ায় কোথাও সানাই বাজছে, আবার কোথাও হাতে হাত রেখে ভিড়ের মধ্যে অদৃশ্য হয়ে যেতে দেখা যাচ্ছে বহু পরিচিত মুখকে। সম্প্রতি বসন্তের রং লেগেছে পরিচালক তথাগত মুখোপাধ্যায়ের জীবনে। কিন্তু কে রং মাখিয়েছে পরিচালকের মনে?

Deblina Tathagata scaled

তথাগত মুখোপাধ্যায়ের প্রেম নিয়ে সমালোচনা নতুন নয়। টলিপাড়ার বেশ কয়েকজনের সঙ্গেই তাঁর নাম জড়িয়েছে, যেমন – দেবলীনা দত্ত, বিবৃতি চট্টোপাধ্যায়। কিন্তু বর্তমানে সেসব অতীতের পাতায়। কিন্তু কীকরে জামা গেল তিনি প্রেম করছেন? আসলে মাঝে মধ্যেই কলকাতা শহরে তাঁদের একসঙ্গে দেখা যাচ্ছে।

Tathagata Bibriti

কখনও হাতে হাত রেখে দক্ষিণ কলকাতায়, আবার কখনও কোনও রেস্তোরাঁতে। কানাঘুষা খবর পাওয়া গিয়েছে, ইন্ডাস্ট্রির কারোর সঙ্গে প্রেম করছেন না তথাগত। কিন্তু প্রত্যক্ষভাবে না হোক পরোক্ষভাবে টলিপাড়ার সঙ্গে তিনি যুক্ত।

যদিও একথা প্রকাশ্যে স্বীকার করতে নারাজ পরিচালক। বরং এই মুহূর্তে তিনি ব্যস্ত রয়েছেন তাঁর পরবর্তী কাজ ‘ পারিয়া ‘ ছবির শ্যুটিং নিয়ে। তাতে নাকি নতুন জুটি দেখতে পাওয়া যাবে। কিছুদিন আগেই তাঁর নতুন ছবির ঘোষণা করেছিলেন পরিচালক। জানা যাচ্ছে তাতেও মুখ্য চরিত্রে রয়েছেন বিবৃতি।

Titli Bhattacharya