Bangla Serial

Diya Mukherjee: মিঠাইয়ের সুন্দরী ননদ শাড়ি পরেছে কিন্তু ব্লাউজ কোথায়? এভাবেই সবার সামনে চলে এলো রাতুলের প্রফেসর স্ত্রী! ঘুম উড়ে গেলো ছেলেদের

বাংলা টেলিভিশন জগতে এই অভিনেত্রী বেশ পরিচিত মুখ কিন্তু এখন তার পরিচয় একটাই- সে মিঠাইয়ের ননদ। যেমন গুনবতী তেমন রূপবতী। সিরিয়ালে সে প্রফেসর আর বাস্তব জীবনে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। নাম দিয়া মুখার্জি।

রাতুলের প্রফেসর স্ত্রী শ্রীতমাকে চেনে না এখন এমন সিরিয়ালপ্রেমী দর্শক আর খুঁজে পাওয়া যাবে না। প্রায় ৩ বছর হতে চললো দর্শক অফুরন্ত ভালোবাসা দিয়েছে মিঠাই ধারাবাহিকের প্রতিটি চরিত্রকে। শ্রী পার্শ্ব চরিত্র হলেও সমানভাবে গুরুত্বপূর্ণ এই ধারাবাহিকে। আর তাই মুখ্য চরিত্র ছাড়াও মোদক পরিবারের সদস্যরা সবাই বেশ জনপ্রিয়তা অর্জন করেছে খুব তাড়াতাড়ি।

‘সীমারেখা’, ‘অগ্নিজল’ ও ‘এক মাসের গল্প’ ধারাবাহিকে দিয়া অভিনয় করলেও তার কেরিয়ারের মাইলফলক বলা যায় যাকে সেটি হলো মিঠাই। খবরের শিরোনামে কম এলেও, চর্চায় থাকে শ্রী। কিন্তু অনেকেই জানে না যে অভিনয় ছাড়াও দিয়ার আর একটি পছন্দের বিষয় হল ফ্যাশন।

মডেলিং করতে দেখা যায় দিয়াকে মাঝে মাঝেই। সামাজিক মাধ্যমে নানা সময়ে নানা রূপে ধরা দেয় এই নায়িকা। সম্প্রতি এমনই এক মোহময়ী সাজে তাকে দেখা গেছে যা অবাক করেছে ভক্তদের। কারণ মিঠাইতে শ্রী সর্বদা সিরিয়াস আর বাকিদের মতো বেশি ঠাট্টা করে না। সাজ আর পোশাক মার্জিত। কিন্তু এই লুক একদম আলাদা।

একটি মেকআপ একাডেমির ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে অভিনেত্রীর কিছু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ব্লাউজ ছাড়াই সিল্কের লালপাড় সাদা শাড়িতে এক্কেবারে আগেকার বনেদি বাড়ির বউয়ের সাজ তার। বুকের কাছে আঁকা চন্দনের কলকা, কপালে লাল টিপ, মানানসই হালকা মেকআপ, খোলা চুল ও গায়ে মানানসই গোল্ডেন জুয়েলারি- সব মিলিয়ে সাবেকিয়ানার সেজে উঠলো অভিনেত্রী।

Ratna Adhikary