সে কী! মিঠাই থেকে সরে যাচ্ছে শ্রীতমা অর্থাৎ দিয়া মুখার্জি, তার জায়গায় কি অন্য কেউ আসবে? হঠাৎ কেন কাজ ছাড়লেন দিয়া? – Tolly Tales
Connect with us

Bangla Serial

সে কী! মিঠাই থেকে সরে যাচ্ছে শ্রীতমা অর্থাৎ দিয়া মুখার্জি, তার জায়গায় কি অন্য কেউ আসবে? হঠাৎ কেন কাজ ছাড়লেন দিয়া?

Published

on

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হল সুখে-দুখে মিষ্টি মুখে মিঠাই। মিঠাই এখন মারকাটারি হচ্ছে। ওমি আগারওয়ালের বোনকে তুলে নিয়ে এসেছে হল্লা পার্টি। ওমি আগরওয়াল তো রেগে মেগে বাবাকে নিয়ে লোকজনকে নিয়ে একদম বন্দুক নিয়ে মনোহরাতে চলে আসবে আর মিঠাই সহ সকলে বন্দুক নিয়ে দরজায় দাঁড়িয়ে,সে এক দেখার মত প্রিক্যাপ।

তবে এবার পাওয়া গেল একটা খারাপ খবর। মিঠাই আমরা অনেককেই দেখতে পাচ্ছি না। মাঝে বেশ কিছুদিন আমরা টেসকে দেখতে পাইনি।সিডের বাবা সমরেশও অনেকদিন মিসিং ছিলেন।তারপর সোমকেও এখন দেখা যাচ্ছে না কিন্তু এবার জানা গেল শ্রীকেও আর দেখা যাবে না সিরিয়ালে।

তাহলে কি সিরিয়াল হঠাৎ ছেড়ে দিলেন দিয়া মুখার্জি? অন্য কোনো সিরিয়ালে জয়েন করছেন নাকি প্রোডাকশন হাউজ এর সঙ্গে ঝামেলা? ঠিক কী কারণে মিঠাই থেকে সরে দাঁড়ালেন দিয়া?

 

View this post on Instagram

 

A post shared by Diya Mukherjee (@diya_dm_mukherjee)

ভয় পাওয়ার কিছু নেই। দিয়া মুখার্জি এখনো পড়াশোনা করছেন আর সামনেই তার পরীক্ষা। সেই জন্য সাময়িক বিরতি নিলেন মিঠাই থেকে। পরীক্ষা শেষ হয়ে গেলে আবার তিনি ফিরে আসবেন সিরিয়াল।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending