Tapur-Tupur: মেগা সিরিয়াল টাপুর টুপুরের “সন্দীপ”কে মনে আছে? একটা সিরিয়াল করেই কোথায় হারিয়ে গেলেন সিরাজ মিশ্র? এখন কী করেন তিনি?জানলে অবাক হবেন আপনিও – Tolly Tales
Connect with us

Bangla Serial

Tapur-Tupur: মেগা সিরিয়াল টাপুর টুপুরের “সন্দীপ”কে মনে আছে? একটা সিরিয়াল করেই কোথায় হারিয়ে গেলেন সিরাজ মিশ্র? এখন কী করেন তিনি?জানলে অবাক হবেন আপনিও

Published

on

একটা সময় ছিল যখন বাংলা পর্দা কাঁপিয়েছিল জনপ্রিয় ধারাবাহিক টাপুর টুপুর। সন্দীপ্তা সেন এবং অনন্যা বিশ্বাস অভিনয় করেছিলেন দুই বোন টাপুর টুপুরের চরিত্রে। অসাধারণ হিট হয়েছিল ২০১১ সালে শুরু হওয়া সেই ধারাবাহিক। স্টার জলসার এই সিরিয়াল সেই সময়ের মেগা ধারাবাহিকের মধ্যে অন্যতম হয়ে উঠেছিল খুব তাড়াতাড়ি।

সম্পর্কের ওঠা-পড়া এবং পারিবারিক সমস্যার মধ্যে দিয়ে গল্প আবর্তিত হয়েছিল টাপুর টুপুরে। টেলিভিশনের সেই সময়ের জনপ্রিয় সমস্ত অভিনেতাকে ছাপিয়ে এক নবাগত মুখ হিসেবে উঠে এসেছিলেন সিরাজ মিশ্র। সন্দীপ চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

টাপুর টুপুর ধারাবাহিকে টাপুর অর্থাৎ সন্দীপ্তা সেনের অনস্ক্রিন স্বামীর ভূমিকায় অভিনয় করেছিলেন সিরাজ। তাঁর বলিষ্ঠ ফিগার এবং অভিনয় দক্ষতা মুগ্ধ করেছিল দর্শকদের। ফলে হু হু করে বেড়েছিল ধারাবাহিকের দর্শক সংখ্যা এবং অভিনেতার অনুরাগীদের সংখ্যা।

কিন্তু লাইট ক্যামেরা একশন থেকে বেশি দূরে যেতে খুব বেশি সময় নেননি সিরাজ মিশ্র। একটি মাত্র মেগা ধারাবাহিকে অভিনয় আর তারপরেই কোথায় যেন হারিয়ে গেলেন তিনি। কোন বিজ্ঞাপন অথবা ইন্ডাস্ট্রির কোন পার্টিতেও এখন আর দেখা যায় না সিরাজ মিশ্রকে।

খবর একসময় সেলসের চাকরি করতেন সিরাজ। মডেলিং শুরু করেন এবং সেই সূত্রে অভিনয় জগতে পা রাখেন তিনি। টাপুর টুপুর ধারাবাহিকের অনন্যা বিশ্বাসের সঙ্গে অভিনেতার সম্পর্ক নিয়ে একসময় জল ঘোলা হয়েছিল প্রচুর। দুজন দুজনকে নাকি মন দিয়ে বসেছিলেন শুটিংয়ে। তবে এটাও খবর সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি।

এখন টলিপাড়ার কারো সঙ্গে বিশেষ সম্পর্ক নেই সিরাজ মিশ্রর। জানা গেছে দুবাইয়ে চলে গেছেন তিনি এবং সেখানেই পাকাপাকিভাবে বসবাস করছেন। তবে সোশ্যাল মিডিয়ায় টাপুর টুপুরের সেই সন্দীপ যথেষ্ট সক্রিয়। নিজের বিভিন্ন সময়ের বিভিন্ন ছবি শেয়ার করে নেন ইনস্টাগ্রামে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending