Connect with us

Bangla Serial

Dolon Roy: সিরিয়াল মানেই এখন কুটকচালি,পরকীয়া! দীর্ঘদিন সিরিয়ালের সঙ্গে যুক্ত থাকা অভিনেত্রী দোলন রায়ের কথা শুনে হাঁ নেটিজেনরা

Published

on

বাংলা টেলিভিশনের জগতে এই মুহূর্তে যে কয়েকজন অভিনেতা-অভিনেত্রী একেবারে শীর্ষস্থানে রয়েছেন এবং বেশ পরিচিত মুখ তাঁদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী দোলন রায়। একটা দীর্ঘ সময় ধরে তিনি একের পর এক কাজ করে চলেছেন বাংলা টেলিভিশনে।

এক সময় বড় পর্দায় চুটিয়ে কাজ করার পর ছোট পর্দায় এসেছিলেন তিনি। সেখানেও দর্শকদের বিপুল প্রশংসায় এবং জনপ্রিয়তা অর্জন করেছেন। এই নিয়ে প্রায় ৩০ বছর হয়ে গেল নায়িকা টেলিভিশনে রয়েছেন।

তবে গ্ল্যামার ওয়ার্ল্ড মানেই আমরা সবসময় বুঝি রঙিন দুনিয়া, তাই সেখানে কোন দুঃখ কষ্ট নেই। কিন্তু এটা কি সত্যি? সত্যিই কি ৩০টা বছরে কষ্ট পাননি নায়িকা? মুখ ফুটে বললেন সেইসব কথা।

আমরা জানি কিছুদিন আগেই স্ট্রোক হয়েছিল নায়িকার যে কারণে হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। ধারাবাহিকের কাজ করার চাপ এতটাই বেশি থাকে যে সেই অসুস্থতার মধ্যেও মাত্র দুদিনের মধ্যে আবার কাজ শুরু করতে হয়েছিল অভিনেত্রীকে। নায়িকা বলেন মুখে মেকআপ আর সাজ পোশাকটাই দর্শকরা মনে করেন আসল। কিন্তু সেটা নয়, শরীর ভালো থাকুক বা খারাপ কাজ না করলে চলবে না।

এই মুহূর্তে দোলন টুম্পা অটোওয়ালি ধারাবাহিকে মিষ্টি মা চরিত্রে অভিনয় করছেন। কিন্তু নায়িকা বলছেন বড় চ্যানেলগুলির দাপট এতটাই যে ছোট চ্যানেলগুলিকে বেশি পাত্তা দেয় না দর্শকরা। এছাড়া বাংলা সিরিয়ালগুলি নিয়েও সমালোচনা করলেন এই অভিনেত্রী।

আসলে নায়িকা ব্যক্তিগতভাবে কমেডি চরিত্র করতে ভালোবাসেন। কিন্তু বাংলা সিরিয়ালে হাস্যকৌতুকের কোন জায়গা নেই। তাই এমন চরিত্রের জায়গাও নেই। সাংসারিক ঝামেলা, অশান্তি, পরকীয়া, একাধিক বিয়ে এগুলি নাকি দর্শক এখন বেশ দেখতে চাইছে। তাই পেটের জন্য এসব কাজ করতে হচ্ছে নায়িকাকে। কারণ বাড়িতে বেশ কিছু বয়স্ক সদস্য রয়েছেন।

এদিকে ধারাবাহিকে মনোনিবেশ করায় এখন নায়িকার জন্য সিনেমার প্রস্তাব কম আসছে। ছোটখাটো সিনেমায় কাজ করলেও বড় সিনেমার প্রস্তাব সেভাবে পাচ্ছেন না দোলন রায়। তবে এখনো তিনি অপেক্ষা করেন কবে একটা কমেডি চরিত্র করার প্রস্তাব আসবে তাঁর কাছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending