Bangla Serial

Dolon Roy: স্বামীর বয়স ৭৮ দোলনের বয়স ৫৮, এখনও সন্তানের জন্ম দিতে চান অভিনেত্রী! “আমার খুব ইচ্ছে হয় মেয়ের মা হতে”, দীপঙ্করের সঙ্গে ঘর করে আফসোস করছেন নায়িকা

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত ও জনপ্রিয় জুটি হল দোলন রায় এবং দীপঙ্কর দে। ভালোবাসায় বয়স যে শুধু সংখ্যামাত্র তা আবারও প্রমাণ করেছেন এনারাই। একে অপরকে ভালোবেসে খুবই সুখে রয়েছেন বলেই বার বার জানান তাঁরা।

তাঁদের এই সম্পর্ক আজকের নয়। ১০-২০ নয়, একদম ৩০ বছরের সম্পর্ক। তবে বিয়ে হয়েছে একদম সম্প্রতি। দীর্ঘ ১৬ বছর তাঁরা সহবাস করেছেন। তারপর বিয়ের পিঁড়িতে উঠেছিলেন।

২০২০ সালে জানুয়ারি মাসে আইনি বিয়ে সারেন তাঁরা। বেশ ধুমধাম করে খবর হয়েছিল টলিউডে। কিন্তু আজ এত বছরের সম্পর্কেও বেশ কিছু আক্ষেপ থেকে গিয়েছে দোলনের। সেই বিষয়ে কথা বলতে গিয়ে রীতিমতো কেঁদে ফেললেন।

সম্প্রতি এই দুই জুটি এসেছিল জি বাংলার জনপ্রিয় টক শো অপুর সংসারে। এই শো এর সঞ্চালক শ্বাশত চট্টোপাধ্যায়। এই এই রিয়ালিটি শোতেই কথায় কথায় নিজের সুপ্ত ইচ্ছের কথা জানিয়ে ফেললেন।

দোলন জানান, তিনি তাঁর মায়ের খুব কাছের। তাই তাঁরও ইচ্ছে করে এক মেয়ের মা হতে। তাঁর যদি একটু মেয়ে থাকত, তাহলে তার সঙ্গে বেশ বন্ধুর মতো মিশতেন। মনের সব কথা ভাগ করে নিতেন। যদিও এই কথাগুলো পাশে বসে থাকে দীপঙ্করও বেশ চুপ করে যায়।

Ratna Adhikary