Bangla Serial

New Serial: স্বপ্ন হল সত্যি! এবার দুই সুপারস্টারকে একই ধারাবাহিকে দেখবে দর্শক! এই চ্যানেল দর্শকদের মনের কথা শুধু শুনছে না, পূরণও করছে

আজকাল মুড়ি মুড়কির মতো আসছে নতুন সিরিয়াল। পুরনোগুলোর বিদায়ের ক্ষেত্রেও একই ব্যাপার। ফলে দর্শক খানিকটা অভ্যস্ত হলেও চিন্তায় থাকছে এই বুঝি তাদের প্রিয় সিরিয়াল শেষ হয়ে গেলো।

স্টার হোক বা জি, হিন্দি বাংলা দুই ক্ষেত্রেই প্রচুর নতুন ধারাবাহিক আসছে একের পর এক। ফলে দর্শক বিভ্রান্ত কোনটা ছেড়ে কোনটা দেখবে। তবু গল্প, চরিত্রদের মুখ এগুলো দেখেই তারা এগোচ্ছে।

সবটাই কি কাকতালীয়, নাকি সত্যিই স্টার জলসা তার দর্শকদের মনের কথা শুনে নিয়েছেন। কারণ স্টার জলসায় আসছে নতুন এক ধারাবাহিক। দুই বোন দুই পৃথিবী। তবে এই ধারাবাহিক সম্পর্কে বলার আগে একটি ঘটনার কথা উল্লেখ করতেই হয়।

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় একজন ধারাবাহিক প্রেমী লিখেছিলেন, “দেবশ্রী রায় আর ইন্দ্রানী হালদারকে নিয়ে দুই বোনের একটি গল্প স্টার জলসায় শুরু হচ্ছে। আসন্ন নতুন ধারাবাহিক প্রমোশুট হয়ে গিয়েছে”। এরপরই তো বেশ ভালো মতো জল্পনা শুরু হয়? এসব কবে হল? আর তাঁর পোস্টারই বা কই?

Sonar Sansar Award Debashree Roy Indrani Halder In One Frame Madan Mitra  Debangshu Bhattacharya Other Political Personality Presented | সোনার সংসারে  ফ্রেমবন্দি শ্রীময়ী-সর্বজয়া-জুন আন্টি, ছিলেন মদন-দেবাংশুরাওকিন্তু তারপরই লিখেছেন, “এমন একটা নিউজ যদি আসতো কত ভালোই না হতো”। আসলে এই খবরটা সত্যি নয়ই, বরং ধারাবাহিক প্রেমীদের একটা ইচ্ছে। তবে এবারে সেই ইচ্ছাই পূরণ হয়ে যাচ্ছে। স্টার জলসায় দুই বোনের গল্প নিয়েই আসছে “দুই বোন দুই পৃথিবী”। এই ধারাবাহিকে প্রথমে কিশোরী বয়সে তাঁদের দেখা যাবে না।

কিন্তু পরে বড় হয়ে তাঁদেরকেই দেখা যাবে বলে জানা যাচ্ছে। সাধারণত গল্পে দুই বোন থাকলে তাঁদের একজনকে নায়িকা ও একজনকে খলনায়িকা বানিয়ে দেওয়া হয়। কিন্তু এই ধারাবাহিকে এরকমটা দেখানো হবে না বলেই অনুমান। তবে স্টার জলসা যে আরও এক গাদা নতুন ধারাবাহিকের লিস্ট রেখে দিয়েছে।

Debashree Roy Indrani Halder : বাংলা সিরিয়ালের ইতিহাসে প্রথমবার, নতুন  সিরিয়ালে একসাথে দেবশ্রী রায় ও ইন্দ্রানী হালদার!

বছরের শুরু থেকেই একের পর এক ধারাবাহিককে সামনে আনছে এই চ্যানেল। আগামীকাল থেকেই শুরু হতে চলেছে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ। এর মাঝে এখনও লাইনে আছে সেই ধারাবাহিক যেটার জন্য দর্শকরা অধীর আগ্রহে বসে আছেন, সব্যসাচী চৌধুরীর রামপ্রসাদ। এবার দেখার, এই ধারাবাহিক কখন শুরু হয়। তবে এটা যে বেশ ভালো মতোই বাজার কাঁপাবে, তা বেশ বোঝা যাচ্ছে।

Piya Chanda