Bangla Serial

Khori-Mithai: সিরিয়ালে মিঠাইকে টেক্কা দিতে না পারলেও পড়াশোনায় কিন্তু মিঠাইকে হারিয়ে দিয়েছে খড়ি! এই নায়িকার শিক্ষাগত যোগ্যতা জানলে অবাক হবেন

দৈনন্দিন জীবনের সঙ্গে এখন টেলিভিশনের ধারাবাহিকগুলি ওতপ্রোতভাবে জড়িয়ে গেছে। তবে যেমন ধারাবাহিকগুলোর জনপ্রিয়তা দর্শকের কাছে রয়েছে। ঠিক সেই ভাবে ধারাবাহিকগুলোতে যে চরিত্রগুলি মুখ্য হয় সেই অভিনেতা অভিনেত্রীদের জনপ্রিয়তাও খুব বেশি হয় দর্শকদের কাছে।

টিভির পর্দায় তাদেরকে তো দেখেনই দর্শক। কিন্তু তাদের ব্যক্তিগত জীবন নিয়েও বেশ আগ্রহী থাকে দর্শক। তবে তারা ব্যক্তিগত জীবনে ঠিক কতটা পড়াশোনা করেছে বা কোথা থেকেই বা পড়াশোনা করেছে সেই সম্বন্ধে খুব একটা বেশি তথ্য জানা থাকে না কারোর। আজ এমনই কিছু তথ্য এখানে বলা হলো।

প্রসঙ্গত এই মুহূর্তে টেলি অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় হল স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকের শোলাঙ্কি রায় এবং জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকের সৌমিতৃষা কুন্ডু। প্রসঙ্গত শোলাঙ্কির জনপ্রিয়তা এই ধারাবাহিকের আগে থেকেই ছিল টিভির পর্দায়। কিন্তু সৌমিতৃষা ‘মিঠাই’ ধারাবাহিক দিয়েই নিজের জনপ্রিয়তার শীর্ষে উঠেছে।

89255368

প্রথমত শোলাঙ্কি টিভির পর্দায় অর্থাৎ স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকে খড়ির চরিত্রে অভিনয় করছে। সেখানে খড়ি স্বল্প শিক্ষিত হলেও বাস্তবে শোলাঙ্কি একজন উচ্চশিক্ষিতা। নেটদুনিয়ায় প্রাপ্ত তথ্য থেকে জানা গিয়েছে, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে আন্তর্জাতিক সম্পর্ক নিয়ে স্নাতকোত্তর সম্পূর্ণ করেছেন শোলাঙ্কি।

640x360 f01d801e 38b1 4ffa b0b3 364c29b66b47

আর উল্টোদিকে সৌমিতৃষাকে দেখা যায় ‘মিঠাই’ ধারাবাহিকের মিঠাইয়ের চরিত্রে। যেখানে সে একজন গ্রামের মেয়ে বেশি লেখাপড়া জানেনা। কিন্তু বাস্তবে সে বারাসাত গার্লস হাইস্কুল থেকে উচ্চমাধ্যমিক পাশ করার পর ইন্দিরা গান্ধী জাতীয় মুক্ত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক স্তরের পড়াশোনা করেছেন।

Nira