Connect with us

Bangla Serial

TRP: ভরা বিয়ের সংসার! লিপস্টিক বিয়ে দেখিয়ে ধুলোকনা আর বউয়ের প্রকারভেদ দেখিয়ে অনুরাগের ছোঁয়া হলো সেরা, কোনরকমে মুখরক্ষা করলো মিঠাই

Published

on

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে ধারাবাহিকগুলোর রমরমা খুব বেশি। সারাদিনের ব্যস্ততার শেষে একটু বিনোদন চাইলে লোকে তার প্রিয় টিভি সিরিয়াল দেখতে বসে। আর সেই জন্যেই ধারাবাহিক গুলো এই মুহূর্তে টিআরপি তালিকাতেও বেশ ভালো ফল করছে।

প্রসঙ্গত এই সপ্তাহের টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করেছে স্টার জলসা ধারাবাহিক ‘ধুলোকনা’। এবং দ্বিতীয় স্থান দখল করেছে স্টার জলসারই ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। এই দুটো ধারাবাহিক এই ত্রিকোণ প্রেম এবং অনেকগুলো বিয়ে দেখেই টিআরপি তালিকায় ভালো ফল করছে।

প্রসঙ্গত ধুলোকনাতে দেখানো হচ্ছে লালন ডাক্তারের মেয়ে তিতিরকে বিয়ের মন্ডপে লিপস্টিক দিয়ে সিঁদুর পরিয়েছে। তারপরে তার সব স্মৃতিশক্তি ফিরে এল একটা অনুষ্ঠানে ,সেখান থেকে সে আবার ফুলঝুরির সঙ্গে বাড়ি ফিরে এলো। এখন আবার তার মনে হচ্ছে সে তিতিরকে ছাড়া থাকতে পারছে না। এইসব নিয়েই ধারাবাহিকের গল্প এগোচ্ছে।

আর উল্টোদিকে ‘অনুরাগের ছোঁয়া’তে প্রথম থেকে সূর্য এবং দীপার সম্পর্ক একটা সুন্দর প্রেমের সম্পর্ক থাকলেও, বর্তমানে সূর্যের প্রিয় বন্ধু মিশকা তাদের মধ্যে ভুল বোঝাবুঝি সৃষ্টি করেছে এবং যার কারণে সূর্য ও দীপাকে সন্দেহ করছে। উল্টোদিকে এই ধারাবাহিকের এর আগে সূর্যকে বিয়ে করতে চেয়েছিল দীপার সৎ বোন। যে এখন সূর্যর ভাইয়ের বউ। আবার মিশকা চরিত্রটিতে দেখানো হচ্ছে যে সে সূর্যকে বিয়ে করতে চায়।

আর বিয়ে, বউ এইসব দেখিয়েই দুটি ধারাবাহিক এই সপ্তাহে টিআরপি তালিকায় শীর্ষস্থানে। ধারাবাহিকে অদ্ভুত সম্পর্ক এবং অনেকগুলি বিয়ে দেখালেই সেটি টিআরপি তালিকায় প্রথমের দিকে স্থান করতে পারবে এমনটাই কটাক্ষ করছে দর্শকরা।

এই সপ্তাহে ৮.০ পেয়ে টপার হয়েছে ‘ধুলোকনা’। দ্বিতীয় স্থানে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’ যার টিআরপি ৭.১। তৃতীয় স্থানে ৭.০ পেয়ে ‘জগদ্ধাত্রী’ জায়গা করেছে। ৬.৯ পেয়ে চতুর্থ স্থান দখল করেছে ‘গৌরী এলো’। পঞ্চম স্থানে রয়েছে ‘আলতা ফড়িং’ যার পয়েন্ট ৬.৬। ‘মাধবীলতা’ এবং ‘এক্কা দোক্কা’ রয়েছে ষষ্ঠ স্থানে যার টিআরপি ৬.৫। সপ্তম স্থানে ‘গাঁটছড়া’ যার প্রাপ্ত টিআরপি ৬.৩। ৬.১ পেয়ে অষ্টম স্থানে উঠে ‘সাহেবের চিঠি’। নবম স্থান দখল করেছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ যার টিআরপি ৫.৮। ৫.৬ পেয়ে ‘মিঠাই’ এবং ‘নবাব নন্দিনী’ দুটি দশম স্থানে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending