Bangla Serial

Ei Poth Jodi Na Sesh Hoy: সিরিয়াল ছেড়ে দিচ্ছে আপনাদের প্রিয় সাত্যকি! তাহলে কি আর দেখা যাবে না উর্মির সঙ্গে এই পথে? হয়ে গেলো নতুন সিরিয়ালের শুটিং

আজকাল বাংলা চ্যানেলগুলিতে একের পর এক নতুন নতুন সিরিয়াল আসছে এবং বিগত কয়েক মাস ধরে এই ধারা অব্যাহত রয়েছে। এর মূল কারণ হলো দর্শকদের বাড়তি চাহিদা। সিরিয়ালের সংখ্যা বাড়ানোর সঙ্গে সঙ্গে নতুন নতুন গল্প এবং গল্প পরিবেশনের ধরন দেখা দিচ্ছে যা ক্রমশ আকৃষ্ট করছে বাঙালি দর্শকদের।

একই সঙ্গে নতুন নতুন সিরিয়ালের পাশাপাশি প্রচুর নতুন মুখ নায়ক এবং নায়িকা হিসেবে উঠে আসছে। এরই মধ্যে জি বাংলার মিঠাই ধারাবাহিকের পাশাপাশি যে আরো একটি ধারাবাহিক দর্শকদের প্রশংসা অর্জন করেছে সেটি হল এই পথ যদি না শেষ হয়।

Amader Ei Poth Jodi na Sesh Hoy TV Serial Online - Watch Tomorrow's Episode  Before TV on ZEE5

সাত্যকি আর উর্মির কেমিস্ট্রি দর্শকদের অত্যন্ত ভালো লেগেছে এবং এই কারণেই তারা এই সিরিয়াল এতদিন ধরে দেখে চলেছে। মাঝখানে কয়েকটা দিন সিরিয়ালে ভাটা পড়েছিল এবং তার জন্য টিআরপি ফলাফলে প্রভাব পড়েছিল। তবুও এর জনপ্রিয়তা কোন অংশে কম হয়নি।

কিন্তু এবার সিরিয়াল নিয়ে এলো একটি খারাপ খবর। সাত্যকি আর উর্মির রসায়নে এবার ভাটা পড়তে পারে তার কারণ এবার এই সিরিয়ালের নায়ককে আর নাও দেখা যেতে পারে। হ্যাঁ, এটা সত্যি খবর। তবে এর পাশাপাশি আরেকটা ভালো খবর আপনাদের দিয়ে দিই।

mukherjeewritwik

“এই পথ যদি না শেষ হয়” শেষ না হতেই আবারও জি বাংলায় আসন্ন নতুন ধারাবাহিকের Promo শুট করেলেন ঋত্বিক মুখার্জি অর্থাৎ এই সিরিয়ালের সাত্যকি এবং বিপরীতে থাকছে অরুনিমা হালদার অর্থাৎ আয় তবে সহচরী ধারাবাহিকের বরফি।

Arunima Haldar Filmography | Biography of Arunima Haldar | Arunima Haldar |  Indian Film History

এর থেকে স্পষ্ট হয়ে গেল যে খুব শীঘ্রই সমাপ্ত হচ্ছে “এই পথ যদি না শেষ হয়” এর পথ চলা।

Nira