Bangla Serial

Anwesha Hazra Marriage: সিঁথি ভর্তি সিঁদুর, লুকিয়ে লুকিয়েই বিয়ে সারলেন ‘এই পথ যদি না শেষ হয়’-এর উর্মি! প্রকাশ্যে সেই ভিডিও

জনপ্রিয় নায়িকা অন্বেষা হাজরাকে চেনেন না এমন কেউ হয়তো নেই। ‘এই পথ যদি না শেষ হয়’ দিয়ে দর্শকদের মন জয় করেছেন তিনি। সম্প্রতি শেষ হয়েছে জনপ্রিয় এই ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’।

সিরিয়ালে দুষ্টু মিষ্টি উর্মি অর্থাৎ অন্বেষা ও সাত্যকির রসায়নের প্রেমে পড়েছিল অনেকেই। এর আগে তিনি ‘চুনি পান্না’ ধারাবাহিকের নায়িকা ছিলেন। পাশাপাশি এক জনপ্রিয় অভিনেতার হাত ধরে ফের ছোটপর্দায় ফেরার কথা চলছে অন্বেষার।

খুব অল্প সময়ের মধ্যেই অভিনেত্রী অন্বেষা দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। আর তাই তাঁর ছোটপর্দায় ফেরার অপেক্ষায় সকল দর্শক। এবার অভিনেত্রী ধরা দিল এক অন্য রূপে। বিয়ের কনের সাজে মিষ্টি অভিনেত্রী ইনস্ট্রাগ্রাম কাঁপলো।

তবে কি তিনিও এবার বিয়ের পিঁড়িতে বসলেন? লুকিয়ে লুকিয়েই বিয়ে সারলেন তিনি। তবে কি আর ধারাবাহিকে ধরা দেবেন না তিনি? সংসারেই মন গাঁথলেন এবার অভিনেত্রী? না, এতো ভাবার কোনও বিষয় নেই। আসলে শুধুই বিয়ের সাজে মডেল রূপে ধরা দিয়েছেন অভিনেত্রী।

রুদ্র সাহা অফিসিয়াল পেজ থেকে এই ভিডিও ছাড়া হয়েছে। সূর্যের আলোয় চমকিত রূপ ঝলসে পড়ছে অভিনেত্রীর। তাকে মেকআপ করেছেন রিপিকা দাস। আর তাঁর এই সাজের ভিডিও করেছেন সৌম্য সিংহ। ভিডিওটিতে একটি গানও যোগ করা হয়েছে, ‘তোমার চোখের আদিম নিলাম,,,দিলাম তোমায় রাইকমল’। অভিনেত্রী অন্বেষার এই সুন্দর ভিডিও পোস্ট হতেই সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়ায়।

Ratna Adhikary