“মোহর” ধারাবাহিক পপুলার হলেও এবার আর মন জিততে পারল না প্রতীক-সোনামণির অভিনয়! টিআরপিতে বিশাল ধাক্কা! সাহেবের চিঠি ও এক্কা দোক্কা নেই প্রথম দশেও – Tolly Tales
Connect with us

Bangla Serial

“মোহর” ধারাবাহিক পপুলার হলেও এবার আর মন জিততে পারল না প্রতীক-সোনামণির অভিনয়! টিআরপিতে বিশাল ধাক্কা! সাহেবের চিঠি ও এক্কা দোক্কা নেই প্রথম দশেও

Published

on

মোহর ধারাবাহিকের মধ্যে দিয়ে দুই তারকা প্রতীক সেন এবং সোনামণি সাহা উঠে এসেছিলেন জনপ্রিয়তার শীর্ষে। শঙ্খ এবং মোহরের জুটি মন জয় করেছিল বিপুল সংখ্যক বাঙালি দর্শকদের। তারপর একটা দীর্ঘ সময় মানুষ অপেক্ষায় ছিল আবার কখন দুজনকে পর্দায় দেখা যাবে।

Mohor Again Scores Highest Marks And Stands First In Rating Chart dgtl -  Anandabazar

কিন্তু এবার আর একসঙ্গে নয় তবে আলাদা আলাদা ভাবে নজর কেড়েছেন প্রতীক এবং সোনামণি সাহা। সাহেবের চিঠিতে প্রতীক সেন এবং এক্কা দোক্কা ধারাবাহিকে সোনামণি সাহা আলাদা আলাদাভাবে অভিনয় করছেন মূল চরিত্রে। সবেমাত্র স্টার জলসা সহ অন্যান্য চ্যানেলে একরাশ নতুন ধারাবাহিক এসেছে। এই দুটো ধারাবাহিকই নতুন শুরু হওয়া ধারাবাহিকের মধ্যে অন্যতম।

‘মোহর’ ধারাবাহিকে ব্যাপক জনপ্রিয়তা পাওয়ার পর সোনামণি এবং প্রতীককে পর্দায় ফেরানো হয়েছিল অনেকে আশা নিয়েই। তবে এবার সেই জনপ্রিয়তা ধরে রাখতে ব্যর্থ হলেন দুজনেই। কেনো?


সোনামণি সাহার অভিনীত ‘এক্কা-দোক্কা’ প্রথম সপ্তাহে টিআরপি দশে জায়গা পেলেও চলতি সপ্তাহে স্থানচ্যুত হয়েছে। অন্যদিকে প্রতীক সেনের ‘সাহেবের চিঠি’ প্রথম থেকেই পিছিয়ে পড়েছে। গল্পের জোর নেই নাকি অভিনয়ের জোর নেই সেটা বলা যাচ্ছে না। কিন্তু ‘মোহর’ ধারাবাহিকের এই জনপ্রিয় জুটির নতুন ধারাবাহিক চলতি সপ্তাহে টিআরপির প্রথম দশেও জায়গা পেল না।

Ekka Dokka - Disney+ Hotstar

এদিকে একটি মাত্র ধারাবাহিকের মধ্যে দিয়েই কিন্তু অভিনেতা প্রতীক সেন এবং অভিনেত্রী সোনামণি সাহা ছোটপর্দার অন্যতম হিট জুটির তকমা লাভ করেছিল। এবার আর নিজেদের জনপ্রিয়তা ধরে রাখতে পারলেন না এই দুই তারকা।

Pratik-Sonamoni: 'মোহর' সোনামণির সঙ্গে খুল্লমখুল্লা প্রেম? মুখ খুললেন  প্রতীক সেন - Ahead of Saheber Chithi's first episode Actor Pratik Sen opens  up about his relationship status and Mohor co-star ...

অন্যদিকে এ বিষয়টি বারবার চোখের সামনে এসেছে যে আজকাল জনপ্রিয়তা মাপা হয় টিআরপি ফলাফল দিয়ে। সেক্ষেত্রে অভিনয় প্রতিভার জোর অবশ্যই থাকে। কিন্তু একথাও বার বার প্রমাণিত হয়েছে যে টিআরপি ফলাফলে ভালো স্থান না পেলে সেই ধারাবাহিকের পরিণতি খুবই দুর্ভাগ্যজনক হয়। সেক্ষেত্রে এক্কা দোক্কা এবং সাহেবের চিঠির এই ফলাফল কোনও অশনি সংকেত বয়ে আনলো না তো?

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending