Bangla Serial

Radhika vs Urmi: বিয়ে দেখিয়েও বাজিমাত করতে পারল না উর্মি! কিন্তু এক বিয়েতেই টিআরপির মগডালে উঠে গেল এক্কা দোক্কা, টিআরপিতে করল ধামাল

রাত নটার সময় দুই ধারাবাহিক নিয়ে তুমুল লড়াই চলত দর্শকদের মধ্যে। স্টার জলসার এক্কাদোক্কা এবং জি বাংলার আমাদের এই পথ যদি না শেষ হয়। তবে পাল্লা ভারী ছিল রাধিকার দিকে কারণ সেখানে অভিনয় করছিলেন সোনামণি সাহা। তবে উর্মিকেও ভালোবাসত অনেকেই।


কিন্তু গতকাল সব হিসেব ওলটপালট হয়ে গেল। টিআরপিতে এক্কাদোক্কা পেল ৬.৩ আর পথ পেয়ে গেল ৪.৭। এত সুন্দর প্রোমো দেওয়া হল কিন্তু এই বিয়ের যে প্রমোটা সেটাই দেয়া হলো না আর সব থেকে বড় কথা পিসেমশাই ফিরে আসছে সেটাই দেখানো হলো না তাহলে এই পথের টিআরপি বাড়তো বলে মনে করছেন অনেকে।

000002377cc0774e18ee4aec85ec45ac691af7bb
কিন্তু যখন আমাদের রাধিকা এবং পোখরাজের বিয়ে হয়ে গেল নাটকীয় ভাবে। তখন টিআরপি চড়চড় করে বেড়ে গেল কারণ এবার গল্প ঢুকে গেছে আসল জায়গায় কারণ রাধিকা এবার চলে যাবে পোখরাজের বাড়িতে। রাধিকা পোখরাজের বাড়ি গিয়ে কিভাবে সবাইকে টাইট দেয় সেটা দেখার জন্য এখন মুখিয়ে আছেন সকলে আর এই ভাবেই টিআরপি বাড়তে থাকবে ধারাবাহিকের। লীনা গাঙ্গুল ী এই ভাবেই টুইস্ট দিয়ে টিআরপি বাড়ান। তাই এখন পিসেমশাই এসে পড়লেও আমাদের এই পথ যদি না শেষ হয়ের কোনো ভবিষ্যৎ হয়ত নেই।

Nira