EPJNSH Chocolate: কাল এসেছিল সিধাই চকলেট আর আজ বাজারে এলো সাত্যকি-উর্মি চকলেট! ভক্তদের কীর্তি দেখে লজ্জায় লাল অন্বেষা হাজরা, কোথায় পাবেন এই চকলেট? জানুন বিস্তারিত – Tolly Tales
Connect with us

Bangla Serial

EPJNSH Chocolate: কাল এসেছিল সিধাই চকলেট আর আজ বাজারে এলো সাত্যকি-উর্মি চকলেট! ভক্তদের কীর্তি দেখে লজ্জায় লাল অন্বেষা হাজরা, কোথায় পাবেন এই চকলেট? জানুন বিস্তারিত

Published

on

মানুষ নিজেদের সিরিয়ালের প্রিয় চরিত্রকে খুব ভালোবাসে। সেজন্যই তারা মাঝে মাঝে এমন কিছু কাণ্ড করে বসে থাকেন যেগুলো দেখলে অবাক হয়ে যান যারা সিরিয়াল দেখেন না তারা। তারা ভাবেন বোধহয় এইসব সিরিয়াল দেখা মানুষগুলো পাগল কিন্তু যারা সিরিয়াল নিয়ে খুব প্যাশনেট তারা বোঝে যে সিরিয়ালের চরিত্রগুলো তাদের কাছে কতটা গুরুত্বপূর্ণ।সেজন্যেই সিরিয়ালের কোন চরিত্রের কিছু হলেই তাদের মনে হয় নিজের ঘরের ছেলেমেয়েদের কিছু হয়েছে। আবার তাদের সাফল্যে এদের মুখে হাসি ফুটে ওঠে।

এর আগে আমরা আপনাদের দেখিয়েছিলাম সিদ্ধার্থ এবং মিঠাই চকলেট এসেছে। উচ্ছে বাবু সন্দেশ ফুচকা মোমো চিকেনের পর এবার এসেছে সিধাই চকলেট। একজন এই চকলেটের ছবি তুলে সোশ্যাল মিডিয়া দিয়েছেন আর তারপরেই সেটা ভাইরাল হয়ে গেছে। আসলে এরকম কাস্টমাইজড চকলেট এখন অনেকেই বানান আর যিনি এই চকলেটটা বানিয়েছেন বোঝা যাচ্ছে যে তিনি খুব বড় মিঠাই ভক্ত। আসলেই সত্যি বলতে যারা কাস্টমার চকলেট বানান তারা এখন এরকম চকলেটের প্যাকেটও কাস্টমাইজড করছেন।

অনেকেই নিজেদের প্রিয় চরিত্রের ছবি দিয়ে আর সুন্দর ক্যাপশন দিয়ে এরকম চকলেটের প্যাকেটের বানিয়ে তার ভেতর চকলেট ভরে নিজের প্রিয় মানুষকে উপহার দিচ্ছে। গতকাল আমরা দেখেছিলাম সিধাই চকলেট আর আজকের সেই একই মানুষের হাতে আমরা দেখতে পেলাম আমাদের প্রিয় উর্মি আর টুকাই বাবুর ছবি দেওয়া এবং মিষ্টি একটা ক্যাপশন দেওয়া চকলেট। এই একই মানুষ মিঠাই আর সিদ্ধার্থের ছবি দিয়েও বানিয়েছেন সেরকমই উর্মির আর টুকাইয়ের ছবি দিয়েও বানিয়েছেন। হতে পারে তিনি নিজে একজন চকলেট বিক্রেতা অথবা তিনি নিজেই হয়তো কিনেছেন।

মিঠাইয়ের পর উর্মিকে চকলেটের প্যাকেটে দেখে চমকে গেছেন এই পথ যদি না শেষ হয় এর ভক্তরা। সকলেই খোঁজ করছেন যে এই চকলেট কোথায় পাওয়া যায়। যারা পশ্চিমবঙ্গে থাকেন তারা একটা কাজ করতে পারেন ফেসবুকের বিভিন্ন গ্রুপে গিয়ে এই ছবি আপনারা দিয়ে জিজ্ঞাসা করতে পারেন যে এরকম কাস্টমাইজড চকলেট বানিয়ে দিতে পারবেন? কমেন্ট বক্সে দেখবেন অনেকেই উত্তর দেবে। সেখান থেকে আপনি আপনার পছন্দমত মানুষকে বেছে নেবেন আপনার প্রিয় চরিত্র দিয়ে চকলেট প্যাকেট বানানোর জন্য।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending