Connect with us

Bangla Serial

৩০০ পর্ব সম্পন্ন হল আমাদের এই পথ যদি না শেষ হয়ের! ধুমধাম করে সেটেই হল সেলিব্রেশন,’৩০০০ পর্ব চলুক’, দাবি ভক্তদের

Published

on

কিছুদিন আগেই মিঠাই সম্পূর্ণ করেছে ৫০০ পর্ব। এরপর লক্ষ্মী কাকিমা আর গৌরী এলো সাফল্যের সাথে পূর্ণ করেছে ১০০ পর্ব। আরাজ জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক আমাদের এই পথ যদি না শেষ হয় সম্পূর্ণ করবে 300 পর্ব।

দেখতে দেখতে অনেকটা পথ এগিয়ে আসলো এই পথ যদি না শেষ হয়। বর্তমানে মামণির বদমাইশিতে উর্মি এখন হাসপাতালে। উর্মির পাকস্থলীতে বিষ মিলেছে এবং তার জ্ঞান ফিরে আসলেও সে কোমায় চলে গেছে।মামণি তাকে জড়িয়ে ধরে নিজের কুকীর্তির কথা গুলো সব বলেছে আর উর্মির সেগুলো শুনে চোখ দিয়ে শুধু জল পড়েছে। যদিও অনুরাগীরা মনেপ্রাণে চাইছে এবার মামণির শাস্তি হোক।

তবে আজকে শুটিং সেটে ভারী মজা।হইহই করে ভারত লক্ষ্মী স্টুডিওতে সেলিব্রেশন হচ্ছে এই পথের ৩০০ পর্ব সম্পূর্ণ হওয়ার। ধারাবাহিকে যতই খারাপ সময় দেখানো অফস্ক্রিনে কিন্তু ভীষণ মজায় রয়েছেন কলাকুশলীরা আর সবথেকে আনন্দেরকথা ছোট ঠাম্মি আর ছোট দাদু ফিরে এসেছে।

স্বর্ণেন্দু সমাদ্দার সকালেই লম্বা পোস্ট দিয়েছেন, কিভাবে অনেক বাঁধা অতিক্রম করে তিনি এই ধারাবাহিকটাকে চালিয়ে নিয়ে গেছেন। তিনি এমনটাও শুনেছেন যে এরকম ইমোশন্যাল ধারাবাহিক নাকি চলবে না। তবুও নিজের জেদ বজায় রেখেছেন।সাফল্যের সাথে নিজের টিমকে নিয়ে কাজ করে যাচ্ছেন এবং ভবিষ্যতেও করবেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending