EPJNSH: রিনিকে বন্দী করবে মামণি, বাঁচাতে গিয়ে মামণির ছুরির মুখে পড়বে উর্মি! ‘হয় উর্মিকে মার নয়তো মামণিকে’, নতুন প্রোমো দেখে বিরক্ত নেটিজেনরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

EPJNSH: রিনিকে বন্দী করবে মামণি, বাঁচাতে গিয়ে মামণির ছুরির মুখে পড়বে উর্মি! ‘হয় উর্মিকে মার নয়তো মামণিকে’, নতুন প্রোমো দেখে বিরক্ত নেটিজেনরা

Published

on

বর্তমানে জি বাংলার আমাদের এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকটি বারংবার হারিয়ে দিচ্ছে আয় তবে সহচরীকে। সেজন্য আয় তবে সহচরীকে বাধ্য হয়ে জায়গা ছাড়তে হলো এই সপ্তাহেও আমাদের এই পথ যদি না শেষ হয় হারিয়েছে সহচরীকে‌। ইতিমধ্যেই আমরা দেখতে পেয়েছি মুমু এবং সুমনের বিয়ে হয়ে গেছে। সেই সঙ্গে ভিকি আবার রিনিকে বিয়ে করে সরকার বাড়িতে নিয়ে এসেছে।

যদিও উর্মি সেটাকে ভালোভাবে মেনে নেয়নি। কিন্তু সে নিজে বরণ করে রিনিকে ঘরে তুলেছে। অন্যদিকে আবার রিনিকে কিডন্যাপ করে নেবে মামণি। নতুন যে প্রোমো এসেছে তাতে এরকমটাই দেখা যাচ্ছে আর নিজের স্বভাববশতঃ বাঁচাতে যাবে উর্মি। সঙ্গে যাবে টুকাই বাবু।

এরপর আমরা দেখতে পাবো উর্মি পর্বে বিপদের মুখে আর মামণিকে ধরতে যাবে যখন মামণি ঘুরে দাঁড়িয়ে উর্মির গলায় ছুরি ধরবে। সেই দেখে চমকে উঠবে টুকাই বাবু। প্রাণ বাঁচাতে গিয়ে নিজের প্রাণ সংশয় হয়ে যাবে উর্মির। যদিও প্রোমো দেখে বিরক্ত দর্শকরা।

এক জিনিস দেখতে আর ভালো লাগেনা। মামণি বদমাইশি করেই যায় আর তাকে বারবার ছেড়ে দেওয়া হয়। দাদুকে কিডন্যাপ করা হলো কিন্তু তারপরে দাদুর কী হলো কেউ জানে না। দাদু জানে যে উর্মির সঙ্গে মামণি কী করেছিল তারপরও তাদেরকে বাড়িতে থাকতে দেয়। উর্মি নিজে জানে যে মামণি কী করতে পারে তার সঙ্গে তার পরেও সে মামণিকে ত্যাগ করতে পারছে না পুরোপুরি।এই মেয়েটির জন্য বলছে হয় এবার ঊর্মিকে মেরে ফেলুক নয়তো মামণিকে মেরে দিক উর্মি। এই এক নাটক আর সহ্য হয় না।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending