Connect with us

Bangla Serial

EPJNSH: বউকে ভাটিয়ার হাতে তুলে দেওয়ার কথা বলে বেজায় বিপাকে টুকাই! বিয়ের ফাঁদে পড়ে কাঁদে টুকাই, কাকে মালা দেবে উর্মি পাগলী? সামনে এল মজাদার প্রমো

Published

on

আমাদের এই পথ যদি না শেষ হয় ধারাবাহ িকটি ধীরে ধীরে বেশ ভালই জায়গা দখল করে ফেলেছে মানুষের মনে। বেশ কিছুদিন আগে গল্প ঢুকে পড়েছে তার আসল জায়গায় অর্থাৎ টুকাই বাড়িতে অক্ষম হয়ে রয়েছে এবং তার জায়গায় উর্মি এখন ট্যাক্সি ড্রাইভারি করছে। এটাই ছিল আসল গল্প আর সেখানে প্রবেশ করতে প্রায় দেড় বছর লেগে গেল সিরিয়াল নির্মাতাদের কিন্তু যবে থেকে তারা ঢুকেছিল তবে থেকে ভালোই রেসপন্স পাচ্ছে কিন্তু ওদিকে আবার পোখরাজ এর রাধিকার বিয়ে দেখিয়ে এক্কাদোক্কা এগিয়ে গেছে।

Annwesha and Writtik | Poth, Model, Daniel wellington
তবে গল্পে আবার মনে হচ্ছে নতুন করে জোয়ার আসবে কারণ এত সুন্দর একটা প্রমো এসেছে গতকাল রাতে যা দেখে হেসে গড়াগড়ি খাচ্ছেন এই পথের ভক্তরা।এখনো পর্যন্ত এই পথের অন্যতম সেরা প্রমো এটি বলা হচ্ছে। কারণ এত মজাদার ভাবে শুটিং করা হয়েছে তার এত পজিটিভ ওয়েতে যে প্রশংসা না করে কোন উপায় নেই।

আমরা সকলেই জানি মিস্টার ভাটিয়া হঠাৎ করে ভালোবেসে ফেলেছেন উর্মিকে। আর সেটা জানতে পেরেছে টুকাই এবং তার মনে তার বৌ আর ভাটিয়াকে নিয়ে বেশ কিছু সংশয় তৈরি হয়েছে সেজন্য সে উর্মির সঙ্গে ভাটিয়া কে বিয়ে দিতে চায়। উর্মি নাকি ভাটিয়ার সঙ্গে ভালো থাকবে, তাই সে বিয়েটা দিয়ে ফেলবে। তবে ভাটিয়া মনে হচ্ছে জানতে পেরেছে উর্মি বিবাহিত এবং সেজন্য সে আর ঊর্মিকে বিয়ে করতে চায় না তবে পাগলী এবার টুকাইকে মজা দেখাবে বলে ভাটিয়াকে নিয়ে মিথ্যে বিয়ের নাটক করবে।

সেই সংক্রান্ত একটা প্রমো এসেছে যেখানে দেখা যাচ্ছে ভাটিয়া আর টুকাই দুজনের বর সেজে হেঁটে আসছে আর উর্মি কনে সেজে রয়েছে আর এবার উর্মি কাকে মালা দেবে সেটাই দেখার এবং ব্যাকগ্রাউন্ডের একটা সুন্দর মজাদার কবিতা বলা হচ্ছে। তাই আগামী দিনে গল্প ভীষণ আকর্ষণীয় হতে চলেছে এবং রাত ন’টা থেকে দেখতে ভুলবেন না আমাদের এই পথ যদি না শেষ হয়

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending