Connect with us

Bangla Serial

Honey-Shweta: এবার শেষ হতে চলেছে জি বাংলার আরেক জনপ্রিয় ধারাবাহিক, বদলে আসছে হানি বাফনা-শ্বেতার নতুন সিরিয়াল, প্রোমো শুট শেষ হল এইমাত্র

Published

on

এমনিতেই আমরা গতকাল নিশ্চিত ভাবেই জেনে গিয়েছিলাম মিঠাইয়ের সময় পরিবর্তন হচ্ছে। নিম ফুলের মধুকে রাত আটটার সময় দেওয়া হবে আর মিঠাই সন্ধে ছটায়। সত্যি কথা বলতে পল্লবী শর্মা আসলে সৌমি যে নিজের জায়গা হারাতে এটা জানা কথা ছিল। কারণ বকুল কথা নায়িকাকে জি বাংলা মাথায় তুলে রাখবে এটা আন্দাজ করা গেছিল। তবে এবার শোনা যাচ্ছে যে হানি বাফনা আর শ্বেতা ভট্টাচার্যের নতুন ধারাবাহিক খুব শীঘ্রই আসবে জি বাংলায় অর্থাৎ আবার কোন ধারাবাহিক শেষ হচ্ছে চটজলদি।

Watch Episode 200 Full Episode of Amader Ei Poth Jodi Na Shesh Hoy Online -  Vi Movies and TV
হঠাৎ করে সকালে একটা গুঞ্জন উঠেছে সোশ্যাল মিডিয়ায় যে আমাদের এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকটি জানুয়ারিতে শেষ হয়ে যাচ্ছে এবং তার বদলে আসবে হানি বাফনার ধারাবাহিক। এই নিয়ে এই পথ যদি না শেষ হয় ভক্তদের মধ্যে হুড়োহুড়ি পড়ে গেছে। তারা ভাবতেই পারছেন না যে নিজেদের ধারাবাহিক শেষ হয়ে যাবে। তবে অনেকেই আন্দাজ করছেন যে হয়তো এই ভাটিয়ার ট্র্যাক শেষ হলে উর্মি আর টুকাইয়ের আবার মিল হবে তারপরে আসবে পিসিমণির ট্র্যাক সেইসঙ্গে আরো কিছু গল্প যেগুলো সল্ভ হওয়া বাকি আছে সেগুলো দেখিয়ে জানুয়ারিতে শেষ করে দেওয়াই ভালো।

তবে আরেকটা তথ্য উঠে আসছে। বর্তমানে যারা লালকুঠি দেখছেন তারা জানেন যে রহস্য মোটামুটি সমাধানের দিকে এগিয়ে আসছে। অনামিকাই যে জিনি সেটা ধীরে ধীরে প্রকাশিত হয়ে পড়ছে। সুলেখা আন্টির কথা মত দর্শকরা অনেক সত্যি জেনে গেছেন। আসলে থেকেই লালকুঠি কখনো অনুরাগের ছোঁয়ার সামনে কোনদিনও দাঁড়াতে পারেনি। তাই লালকুঠি শেষ হয়ে তার জায়গায় হানি বাফনা আর শ্বেতা ভট্টাচার্যের সিরিয়াল আসতে পারে। কারণ সাড়ে নয়টার স্লটটা খুব শক্তিশালী। হানি আর শ্বেতাকে সেই সময় দেওয়া হতেই পারে। এখন দেখা যাক লালকুঠি নাকি আমাদের এই পথ যদি না শেষ হয় কোন ধারাবাহিককে জি বাংলা শেষ করে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending