Bangla Serial

Lakkhi Kakima Actress Breakup: সম্পর্ক ভাঙলেও হাতে জ্বলজ্বল করছে প্রেমিকের নাম! পাঁচ বছরের সম্পর্কে হঠাৎ বিচ্ছেদ! নিজের মুখেই স্বীকার করলেন ‘লক্ষ্মী কাকিমা’ নায়িকা

নতুন বছরের শুরুতে একদিকে বিয়ের সানাই বাজছে কিছু তারকাদের জীবনে, অন্যদিকে সম্পর্ক ভাঙার কান্নাও শোনা যাচ্ছে। নিজের মুখেই বিচ্ছেদের কথা জানালেন এবার এই জনপ্রিয় তারকা। দীর্ঘ পাঁচ বছর একে অপরের পাশে থেকে পথ চলেছিলেন তাঁরা। ২০২৩ শুরু হতে না হতেই বদলে গেল সেই সম্পর্কের সমীকরণ। পাঁচ বছরের প্রেম ভাঙল জি বাংলার জনপ্রিয় নায়িকা শার্লি মোদক। প্রেমিক মৃত্যুঞ্জয় ভট্টাচার্যের সঙ্গে ব্রেকাপের কথা তিনি নিজের মুখে স্বীকার করলেন। অভিনেত্রী শার্লি ছিলেন জি বাংলার ‘লক্ষ্মী কাকিমার’ বৌমা। এতদিন যিনি সম্পর্কের বাঁধনে জড়িয়ে ছিলেন, এখন তিনি সিঙ্গেল জীবন যাপন করতেই বেশি পছন্দ করেন।

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কোনও লোকোচুপি নেই শার্লির। প্রেমে পড়েছিলেন যখন তখনও সেই সম্পর্ককে কোনওদিন লুকিয়ে রাখেননি অভিনেত্রী। বর্তমানে ‘ভাগ্যলক্ষ্মী’র নায়িকার চরিত্রে অভিনয় করেন তিনি। শার্লি এবং মৃত্যুঞ্জয়ের সম্পর্কটা ইন্ডাস্ট্রির সকলেই জানত। আর পাঁচজন তারকার মত সম্পর্কটাকে কখনও অস্বীকার করেননি শার্লি। কিন্তু আচমকাই বিচ্ছেদের খবর প্রকাশ্যে আনতে বেশ হতবাক হচ্ছেন সকলেই।

উল্লেখ্য, শার্লির প্রেমিক মৃত্যুঞ্জয় পেশায় একজন মডেল। অন্যদিকে অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে শার্লি কলকাতায় এসেছিলেন। আর তারপর থেকেই সবসময় মৃত্যুঞ্জয় প্রেমিকাকে আগলে রেখেছিলেন। সোশ্যাল মিডিয়াতে তাদের একসঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করেছেন তাঁরা। এরূপ পরিস্থিতিতে কেন আচমকা এমন চরম সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী? সংবাদমাধ্যমকে শার্লি এ বিষয়ে জানান, “হ্যাঁ, প্রায় পাঁচ বছর পর আমি সিঙ্গল। এই সময়টা বেশ উপভোগ করছি। এক হাতে তো আর তালি বাজে না। আমি এখন বেশ খুশি। মনে হচ্ছে, একধাক্কায় অনেকটা বড় হয়ে গিয়েছি। নিজের সঙ্গে কাটানো মুহূর্তগুলো খুব উপভোগ করছি।”

Watch Lokkhi Kakima Superstar TV Serial 4th April 2022 Full Episode 43 Online on ZEE5

তিনি আরও বলেন, “আমার আর নীলের (মৃত্যুঞ্জয়) এটা যৌথ সিদ্ধান্ত। তবে বাইরে যে যা খুশি আমার সম্পর্কে বলতে পারেন। তাতে যদিও আমার কিছু যায়-আসে না।’’ নায়িকা মৃত্যুঞ্জয়কে ‘নীল’ বলেই ডাকতেন। এমনকি অভিনেত্রীর হাতে এখনও ‘Nil’ নামটি ট্যাটুতে খোদাই করা রয়েছে। সম্পর্ক ভাঙলেও সেই ট্যাটু কিন্তু শার্লির হাতে জ্বলজ্বল করছে আজও। প্রসঙ্গত, কেরিয়ারের নিরিখে মৃত্যুঞ্জয়ের থেকে কিছুটা এগিয়ে রয়েছেন শার্লি। সেই কারণেই কি ভাঙছে তাদের সম্পর্ক? এমনটাই কানাঘুষো শোনা যাচ্ছে টলিউডে।

Watch Lokkhi Kakima Superstar TV Serial 21st February 2022 Full Episode 7 Online on ZEE5

বর্তমানে অভিনেত্রী ছুটি উপভোগ করছেন। অভিনয় থেকে কিছু দিনের বিরতি নিয়েছেন তিনি। সিনেমা, সিরিজ় দেখে ভালোই সময় কেটে যাচ্ছে তাঁর। সম্প্রতি শেষ হয়েছে তাঁর ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। ভাল চরিত্রের অপেক্ষায় তিনি এখন, তাই নিজেকে আরও ভাল ভাবে তৈরি করতে চান শার্লি।

Nira