Bangla Serial

ভেঙে গুঁড়ো গুঁড়ো হয়ে গিয়েও বেঁচে আছে মিঠাইয়ের ‘মনোহরা’, পড়ে রয়েছে ‘এক টুকরো স্মৃতি’! ভিডিও দেখে আবেগী মিঠাই ভক্তরা

বাংলা টেলিভিশনে দুনিয়ায় ইতিহাস সৃষ্টি করার পর এই মুহূর্তে শেষ লগ্নে গিয়ে পৌঁছেছে জি বাংলার সর্বাধিক জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই।’ দারুণ সফলতা শেষে এবার বন্ধের মুখে দাঁড়িয়ে রয়েছে এই ধারাবাহিক।

উল্লেখ্য, এই ধারাবাহিক যে বন্ধ হচ্ছে তা একেবারেই পাকা খবর। আসলে টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে আগামী ১ মাসের মধ্যেই মিঠাই বন্ধ হচ্ছে। এমনকী এই খবরে সীলমোহর দিয়েছেন খোদ অভিনেত্রী।

কিছুদিন আগেই এই ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থ ওরফে আদৃত রায় জানিয়েছিলেন সেট বদল হয়েছে মিঠাইয়ের। আড়াই বছরের ওপর ধরে দেখে ক্রমাগত দেখে আসা একটি বাড়ির প্রতি চরিত্রদের মতোই সমান ভালোবাসা জন্মে ছিল মিঠাই প্রেমীদের। আর তাই মনোহরা ভেঙে ফেলার খবরে বেজায় বিষন্ন হয়ে পড়েছিলেন ধারাবাহিকের ভক্তরা।

বিশেষ করে সেটের বাইরে বড় বড় লেখা মনোহরা নামটার প্রতি আলাদাই আবেগ জন্মেছিল দর্শকদের। সম্প্রতি সেটের কেউ একজন ওই মনোহরা লেখা বোর্ডটির ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। আসলে দর্শকদের পাশাপাশি প্রত্যেকটি মানুষের মনের কাছাকাছি ছিল মিঠাই।

উল্লেখ্য, মিঠাই ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস‌ও এর ভেঙে দেওয়া মনোহরার একটি ছবি পোস্ট করে সোশ্যাল মাধ্যমে লিখেছিলেন ‘ভাঙাগড়ার’ খেলা। যা চোখের নিমেষে ভাইরাল হয়ে যায়। আসলে মনোহরের সেট ভেঙে দেওয়ার খবরে ভীষণ রকম বিষন্ন হয়ে পড়েছেন এই ধারাবাহিকের সঙ্গে যুক্ত সমস্ত কলাকুশলীরা। মিঠাই ভাঙার খবরে চোখের জল বাঁধ মানেনি মিঠাই ওরফে অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডুর। কিন্তু ওই যে পুরনোকে জায়গা করে দিতে সরতে যে হবেই।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।