Bangla Serial

Ichche Putul: ঠাম্মির বানানো ওষুধ খেয়ে ভাঙা গলায় গান গেয়ে ব্যাপক চমকে দিল মেঘ! ফাঁস হবে ময়ূরীর খেলা! দুর্ধর্ষ পর্ব

মিঠাই পরবর্তী জি বাংলায় আগামী দিনে বন্ধ হয়ে যাওয়ার মুখে দাঁড়িয়ে রয়েছে একাধিক ধারাবাহিক। যেমন সোহাগ জল, ইচ্ছে পুতুল, মুকুট। এই মুহূর্তে জি বাংলার পর্দায় অন্যতম কম টিআরপি যুক্ত ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল। এই ধারাবাহিকের গল্পে শুরু থেকেই দেখানো হচ্ছে মেঘ ও ময়ূরী হচ্ছে দুই বোন। এর মধ্যে বড় বোন ময়ূরী শারীরিকভাবে অসুস্থ। আর ছোট বোন মেঘ নিজের রক্ত দিয়ে দিদিকে বাঁচিয়ে রেখেছে।

কিন্তু দিদির জন্য ছোট বোনের এই বিপুল পরিমাণ স্বার্থত্যাগ দিদির চোখে পড়েনা। দিদি ময়ূরীর মাথায় সদাই পরিকল্পনা চলতে থাকে কীভাবে বোনের খারাপ করা যায়! কিন্তু আবার ছোট বোন দিদির সবকিছু বুঝতে পারলেও মুখে কিছু বলেনা। ত্রিকোণ প্রেমের এই গল্প দর্শকদের খুব যে মন ছুঁতে পেরেছে এমনটা একেবারেই নয়।এই ধারাবাহিকের একঘেয়েমি দর্শকদের মোটেও পছন্দ নয়।

ইচ্ছেপুতুল ধারাবাহিকে মুখ্য পুরুষ চরিত্রে অভিনয় করছেন অভিনেতা মৈনাক ব্যানার্জী, অভিনেত্রী তিতিক্ষা দাস এবং শ্বেতা মিশ্রা। এই ধারাবাহিকে দেখানো হয় মেঘের স্বামী সৌরনীলকেই পছন্দ ময়ূরীর। মেঘের থেকে তাঁকে কেড়ে নিতে বদ্ধপরিকর সে। আর সেই কারণেই মেঘ আর সৌরনীলের বিয়ের হতেই তাঁর পিছু পিছু শ্বশুরবাড়িতে চলে আসে সে। মেঘের শ্বশুরবাড়িতেই থাকতে শুরু করে দেয়। আর বোনের ক্ষতি করার সমান চেষ্টা করে যায় সে।

তবে এইক্ষেত্রে শুধু ময়ূরী একা নয় মেঘকে সহ্য করতে পারে না নীলের দুই বোন অর্থাৎ মেঘের দুই ননদ। এই কাজে তাঁকে যোগ্য সঙ্গত দিয়ে চলেছে তারা। অন্যদিকে আবার নীলের মা মেঘকে সহ্য করতে পারেন না। তার কারণ তিনি চাইতেন ময়ূরীর সঙ্গে বিয়ে হোক নীলের। কিন্তু মেঘের সঙ্গে নীলের বিয়ে হ‌ওয়ায় তিনি মেঘকে সহ্য করতে পারেন না।

সাম্প্রতিক পর্বে দেখা যায় পাড়ার একটি গানের অনুষ্ঠানে অংশগ্রহণ করার কথা ছিল মেঘেরৌ। যদিও তাতে তাঁর শাশুড়ির তাতে অনুমতি ছিল না। কিন্তু নীলের এই ইচ্ছের মান রাখতেই এই কাজ করে মেঘ। কিন্তু ময়ূরী এবং ননদদের চক্রান্তে গানের আগেই গলা ভেঙে যায় মেঘের। তারা জোর করে আইসক্রিম খাওয়ায় মেঘকে।‌‌ আর মেঘের অ্যালার্জি রয়েছে আইসক্রিমে। এর ফলে গলা ভেঙে যায় মেঘের। তাঁর নাম অনুষ্ঠানের তালিকা থেকে বাদ দিয়ে দেয় নীল। কিন্তু এই সময় মেঘের পাশে থাকেন ঠাম্মি। তিনি ওষুধের পাশাপাশি বিভিন্ন টোটকার ব্যবহারে মেঘের গলা সারিয়ে তোলেন।‌‌এরপর ঠাম্মির উদ্যেগে মঞ্চে উঠে গান গেয়ে সবাইকে চমকে দেয় মেঘ।

Ratna Adhikary