Bangla Serial

Ichche Putul: অপমান সহ্য করে আর নয়! নীলকে ডিভোর্স দিয়ে নিজে মুক্ত হওয়ার সিদ্ধান্ত নিল মেঘ! জয়ী হলো ময়ূরী? আসছে মোড় ঘোরানো পর্ব

বাংলা টেলিভিশনে জনপ্রিয় ধারাবাহিক মিঠাই বন্ধের মুখে। শোনা যাচ্ছে জি বাংলার পর্দায় নাকি পর পর বন্ধ হতে চলেছে বেশ কয়েকটি ধারাবাহিক। মিঠাই তো বন্ধ হচ্ছেই তার পর‌ই নাকি তালিকায় রয়েছে টিআরপিতে খারাপ ফল করা ধারাবাহিক সোহাগ জল, ইচ্ছে পুতুল, মুকুট। এমনকি গুঞ্জন বন্ধ হয়ে যেতে পারে ধারাবাহিক খেলনা বাড়িও।

জি বাংলার পর্দায় অন্যতম কম টিআরপি যুক্ত ধারাবাহিক হল ইচ্ছে পুতুল। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন অভিনেতা মৈনাক ব্যানার্জী, তিতিক্ষা দাস এবং শ্বেতা মিশ্রা। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে দুই বোনের মধ্যে বড় বোন অসুস্থ এবং ছোট বোন নিজের রক্ত দিয়ে দিদিকে বাঁচিয়ে রেখেছে। কিন্তু ছোট বোনের এতো স্বার্থত্যাগের পরেও বড় বোন ময়ূরী কিন্তু ছোট বোন মেঘকে সহ্য করতে পারেনা। আর মহানুভবতার অবতার মেঘ সবকিছু মুখ বুঝে সহ্য করে।

মেঘের স্বামী সৌরনীলের প্রতিও দৃষ্টি ময়ূরীর। আর তাই মেঘ আর সৌরনীলের বিয়ের পর তাঁদের পিছু পিছু চলে আসে ময়ূরী।‌ মেঘের শ্বশুরবাড়িতেই থাকতে শুরু করে দেয়। মেঘের সব কাজে ব্যাগড়া দিতে শুরু করে। আর এইসব ক্ষেত্রে ময়ূরীর বড় সাপোর্টার মেঘ- ময়ূরীর মা। যদিও মেঘের বাবা তাঁকে খুবই ভালোবাসে।

এরই মধ্যে মেঘের জন্য নতুন ফাঁদ পাতে ময়ূরী। কলেজের পরীক্ষায় মেঘের ব্যাগ থেকে উদ্ধার হয় টুকলির নোট। যা দেখে অবাক সৌরনীল। এক নতুন চক্রান্তের ফাঁদে পড়ে মেঘ। কলেজের পরীক্ষায় মেঘের ব্যাগ থেকে উদ্ধার হয় টুকলি করার নোট। আর যা দেখে অবাক হয়ে যায় সৌরনীল। সে রীতিমতো সন্দেহ করে মেঘকে।

যদিও মেঘের দৃঢ় বিশ্বাস ছিল সবাই তাঁকে অবিশ্বাস করলেও নীল তাঁকে কোনদিন অবিশ্বাস করবে না।‌ কিন্তু সেই নীল তাঁকে অবিশ্বাস করায় মনে ভীষণ রকমের ব্যথা পায় মেঘ‌। নিজের বাবার কাছে গিয়ে ভেঙে পড়ে সে। জানায় এবার নীলকে ছাড়াই নতুনভাবে নিজের জীবন সাজাবে সে। এই অপমান সে মেনে নেবে না। তাহলে কি সৌরনীলকে ডিভোর্স দিতে চলেছে মেঘ? ইচ্ছে পুতুলে আসছে উত্তেজক পর্ব।

Ratna Adhikary