Bangla Serial

মিঠাইয়ের শেষ এপিসোড কবে? শেষ দিনের শুটিংয়ের তারিখ সামনে আসতেই মিলল আরো এক ধাক্কা

আর গুঞ্জন নয়, শেষমেশ চূড়ান্ত সিদ্ধান্ত হয়ে গেল, ইতি টানছে ‘মিঠাই’। জি বাংলার এক জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। প্রায় তিন বছর ছুঁতে চলল এই ধারাবাহিক, এখনও টেলিভিশনের পর্দায় রমরমিয়ে চলছে এই সিরিয়াল। আর এই এতদিনের পথ চলার মাঝে একের পর এক নিত্যনতুন ট্যুইস্ট এসেছে গল্পে। ধারাবাহিকের হাত ধরে শুধু মিঠাই এবং সিড নয়, পরিচিতি পেয়েছেন প্রতিটি পার্শ্বচরিত্রগুলোও। যারা এই তিন বছর মিঠাই-এর সাথে ওতোপ্রোতোভাবে যুক্ত ছিলেন।

ধীরে ধীরে শেষের পথের দিকে হাঁটছিলোই ‘মিঠাই’। একের পর এক ঘটনা সামনে আসছিল এই ধারাবাহিককে ঘিরে। কিছু দর্শকের কথায়, মিঠাই যত শেষের দিকে এগোচ্ছিল,ততই যেন জি বাংলা ‘মিঠাই’এর উপর অবিচার করছে। প্রথম শুরু হয়েছিল মিঠাই’এর প্রোমো বন্ধ হওয়া নিয়ে। তারপর ধারাবাহিকের স্লট পরিবর্তন হল। ৮ টার জায়গায় সন্ধ্যা ৬ টার সময় ‘মিঠাই’ সম্প্রচার করা হল। তারপর মিঠির গল্প বেশি দেখাতে গিয়ে ধারাবাহিকের মেন্ লিড ‘সিধাই’ কিছুদিনের জন্য উধাও হয়ে গেল।

আর তখনই খেপে উঠল দর্শক। মিঠাই’এর মনোহরা সেট পর্যন্ত ভেঙে দেওয়া হয়। সাথে পরিচালক রাজেন্দ্রপ্রসাদও ধারাবাহিক ছাড়ল। শোনা যাচ্ছে, সেই সেটে নতুন ধারাবাহিক ‘ফুলকি’ আসবে। যদিও কিছু শুরুর জন্য শেষ তো হবেই, আর তা মেনেও নিয়েছেন মিঠাই-এর গোটা টিম। জানা গিয়েছিল, চলতি মাসেই ‘মিঠাই’এর শেষ হতে পারে। তবে মিঠাই’এর শেষটা ঠিক কেমন হবে, তা নিয়েছে রয়েছে প্রশ্ন।

এবার মিঠাই’এর ইতির নিশ্চিত তারিখ প্রকাশ্যে এল। খোদ মিঠাই অর্থাৎ সৌমীতৃষা এই কথা জানান। তিনি বলেন, তাঁর লাস্ট শুটিং ৩০ এবং ৩১ শে মে। অর্থাৎ সেদিনই শেষ হয়ে যাচ্ছে ‘মিঠাই’। জুনের দ্বিতীয় সপ্তাহে শেষ হওয়ার কথা ছিল, কিন্তু তার আগেই শেষ হচ্ছে ‘মিঠাই’। তবে বর্তমানে সৌমী অসুস্থ রয়েছেন। ডাক্তারের পরামর্শ অনুযায়ী তিনি এখন কিছুদিন রেস্টে রয়েছেন। তবে ‘মিঠাই’এর শেষ দিন গুলোতে তিনি মিঠাই টিমের সঙ্গেই কাটাতে চান। এটা তো গেল মিঠাইয়ের সেট শুটিংয়ের কথা তবে শেষ পর্ব কবে সম্প্রচারিত হবে? অনুমান ৪ঠা জুন শেষ পর্ব দেখা যাবে টিভিতে।

‘মিঠাই’ এর বদলে আসবে ‘ফুলকি’। ইতিমধ্যে ধারাবাহিকের দ্বিতীয় প্রোমো এসে গিয়েছে। জানা যাচ্ছে, ‘মিঠাই’ ধারাবাহিকের পরিবর্তে আসবে এই নতুন ধারাবাহিক। এমনকি ‘মিঠাই’এর সেটও দখল করে নিয়েছে ‘ফুলকি’। সম্প্রতি আসা ‘ফুলকি’র দ্বিতীয় প্রোমো মন কেড়েছে সকলের।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।