Bangla Serial

Mithai: গল্পে বড় পরিবর্তন! এবার মেরে ফেলা হবে পুলিশ অফিসার রুদ্র বাবুকে! এই বয়সেই বিধবা হবে মিঠাইয়ের ছোট্ট ননদ নিপা?

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেতা হলেন ‘ফাহিম মির্জা’। বহু জনপ্রিয় ধারাবাহিকে তাকে গুরুত্বপূর্ণ ভূমিকায় দর্শক দেখেছে অভিনয় করতে। বর্তমানে বেশ জনপ্রিয় একজন অভিনেতা হয়ে উঠেছেন তিনি। নিজের অভিনয় গুনে দর্শকদের মন জয় করে নিয়েছেন ফাহিম। বর্তমানে ‘মিঠাই’ ধারাবাহিকের রুদ্র চরিত্রে অভিনয় করে দারুন জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি।

মিঠাইতে আর দেখা যাবে না এসিপি রুদ্রকে, নতুন সিরিয়ালে নতুন রূপে আসছেন ফাহিম  মির্জা

পুলিশ অফিসার রুদ্র চরিত্রটি দর্শকদের এখন বেশ পছন্দের। সেই সঙ্গে নিপা এবং রুদ্রর জুটিও বেশ জনপ্রিয়। তবে এবার শোনা যাচ্ছে ফাহিমের অভিনীত একটি চরিত্র নাকি ধারাবাহিকে মারা যেতে চলেছে। অর্থাৎ ধারাবাহিকে ফাহিমকে আর দেখা যাবে না আর সেই শুনে বেশ দুঃখিত তার ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে নানারকম আলোচনা চলছে।

Mithai | Fahim Mirza And Oindrila Saha Finally Tie The Knot In Mithai Mega  Serial dgtl - Anandabazar

প্রসঙ্গত কিছুদিন আগে আকাশ আট চ্যানেলে শুরু হয়েছে ‘সাহিত্যের সেরা সময়’ বলে একটি অনুষ্ঠান যেখানে একের পর এক গল্প দেখানো হবে। যার প্রথম গল্প হল ‘শ্বেত পাথরের থালা’। কিছুদিন আগেই একটি অতি সুন্দর প্রোমো দেখিয়ে মানুষের মন জয় করে নিয়েছে এই অনুষ্ঠানটি। এই গল্পে দেখানো হবে এক স্বাধীনতার সময়ের নারী চরিত্রকে। গল্পে সেই নারী চরিত্রের নায়কের ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেতা ফাহিম মির্জাকে।

আজকাল

গল্পে সেই নারীর সঙ্গে ফাহিমের চরিত্রটির বিয়ে হয় কিন্তু বিয়ের কিছু বছরের মধ্যেই তার স্বামী মারা যায় অর্থাৎ ফাহিমের চরিত্রটি মারা যায়। তারপরে প্রমোতে দেখাই গেছে যে স্বামীকে হারিয়ে সেই নারী চরিত্রটি তার জীবনের লড়াই কিভাবে লড়ছে সেটাই গল্প। এই নিয়েই গড়ে উঠেছে গল্পটি কিন্তু ভক্তদের প্রিয় অভিনেতা ফাহিম যে এত অল্প সময়ের জন্য অভিনয় করলেন আর তার চরিত্রটি শেষ হয়ে গেল। তাই নিয়ে বেশ দুঃখ প্রকাশ করতে দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়াতে।

Titli Bhattacharya