Bangla Serial

Big Breaking: ‘ফুলকি’ ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে ফিরছে ‘পিলু’ অভিনেত্রী! এত ভালো মেয়েটাকে ভিলেন বানিয়ে দিল? বিষন্ন ভক্তরা

বর্তমানে টিআরপি অভাবে বহু ধারাবাহিক ইতির খাতায় নাম লিখিয়েছে। আবার কিছু পুরোনো ধারাবাহিকের জায়গায় এসেছে নতুন ধারাবাহিক। যার টিআরপি যত কম, সেই ধারাবাহিক তত কমদিন স্থায়ী, আর তাই এখন ধারাবাহিকগুলো টিআরপির দিকে বিশেষ নজর রাখছে। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, ‘মিঠাই’ ধারাবাহিক বন্ধ হবে।

একটি ধারাবাহিক বন্ধ হলে তবে নতুন ধারাবাহিক আসতে পারবে। আর এই ‘মিঠাই’ বন্ধের পরই ‘ফুলকি’ ধারাবাহিক আসবে বলে শোনা যাচ্ছিল। যদিও ‘মিঠাই’ বর্তমান ধারাবাহিকগুলোর থেকে সবচেয়ে বেশি সময় ধরে চলছে। টিআরপির জায়গাতেও বেশ ভালো ফল এই মেগার। যদিও ফুলকির জন্য না হলেও ‘মিঠাই’ বন্ধ হচ্ছে খুব শীঘ্রই।

ইতিমধ্যেই জি বাংলার ‘ফুলকি’ ধারাবাহিকের প্রোমোও শ্যুট হয়ে গিয়েছে। সামনে এসেছে ‘ফুলকি’র সম্প্রচারের সময়ও। উল্লেখ্য, উক্ত ধারাবাহিকে লিড রোলে দেখা মিলবে সোমরাজ মাইতিকে এমনটাই খবর। মূলত এই গল্প বক্সিংকে কেন্দ্র করেই তৈরি করা হয়েছে। কিছুদিন আগে সামনে এসেছে ধারাবাহিকের ফার্স্ট লুক। ধারাবাহিকের নায়িকা হিসেবে থাকছে মিষ্টি একটি নবাগতা অভিনেত্রী।

এর আগে প্রোমো শ্যুটের একটা ছবি ভাইরাল হয়েছিল। যেখানে দেখা যায়, হাতে গ্লাভস পরে দাঁড়িয়ে আছে নায়ক মাঠে। গল্পের নায়িকা বক্সিংয়ে টক্কর দেয় ছেলেদের। নায়িকার রয়েছে হাঁপানির সমস্যা কিন্তু প্রাইজ মানি ১০ হাজার টাকার জন্য অংশ নেয় এলাকার বক্সিং কম্পিটিশনে। যাতে সেই টাকা দিয়ে মায়ের ডায়ালিসিস করাতে পারে।

Megha Daw

এবার প্রকাশ্যে এল ‘ফুলকি’র আরেক ধারামাকাদার খবর। ফুলকিতে খলনায়িকার চরিত্রে আসছেন পিলু খ্যাত অভিনেত্রী মেঘা দাঁ। শোনা যাচ্ছে তার কাছে অফার গিয়েছে। প্রিয় অভিনেত্রী খলনায়িকার রোলে চলে যাওয়ার খবর সামনে আসতেই মন খারাপ পিলু ভক্তদের। যদিও পিলু এই অফার গ্রহণ করেছেন কিনা তা এখনও জানা যায়নি।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।