Bangla Serial

New Serial: দুই ভাই দুই বোনের গল্প নিয়ে শুরু হোক নতুন এক ধারাবাহিক! নায়ক-নায়িকা নির্বাচন করে চ্যানেলের কাছে আর্জি ভক্তের! আপনিও চান নাকি?

বাংলা টেলিভিশন(Bengali Television) দুনিয়ায় এখন লাগাতার নতুন ধারাবাহিকের হিড়িক পড়েছে।‌‌ একটা ধারাবাহিক শুরু হয় শেষ হতে না হতেই চলে আসছে আরও একটি নতুন ধারাবাহিক। এক বছর তো দূর অস্ত মাত্র কয়েক মাসের ব্যবধানেই শেষ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক।

আর নিত্যদিন এই ধারাবাহিকের এই গমন আর আগমনের মাঝেই এবার একের পর এক নতুন খবর পাওয়া যাচ্ছে। নবাগত অভিনেতা অভিনেত্রীদের ভিড়ে ফিরছেন পুরনো অভিনেত্রীরা। আসলে তাঁদের অভিনয় যে দর্শকদের মনে একটা সময় দাগ কেটেছিল। তাঁদের অভিনীত ধারাবাহিক যে অত্যন্ত প্রিয় হয়ে উঠেছিল দর্শকদের। দীর্ঘদিন তাঁদের টেলিভিশনের পর্দায় দেখার জন্য আবেদন করেছেন দর্শকরা।

আর এবার তেমন‌ই এক আবেদন ফের জমা পড়েছে স্টার জলসার দরবারে। আর একবার একজন দু’জন অভিনেতা অভিনেত্রী নয় একেবারে চারজনকে ফেরানোর দাবি জানিয়েছেন ভক্তরা। যথাক্রমে সৈয়দ আরেফিন, রিজ‌ওয়ান রব্বানী শেখ, দেবচন্দ্রিমা সিংহ রায়, ও প্রত্যুষা পাল। সোশ্যাল মিডিয়ায় এক ভক্ত এই চারজনের ছবি দিয়ে লিখেছেন, ‘কোন‌ও নতুন ধারাবাহিকে এরকম দুই জুটি হলে খুব ভালো হতো। দুই ভাই ও দুই বোনের গল্প নিয়ে যদি শুরু হতো এক প্রেমের ধারাবাহিক।’ তিনি স্টার জলসা ও প্রযোজনা সংস্থা ভেঙ্কটেশ ফিল্মসের কাছে এই রকম ধারাবাহিক নিয়ে আসার আবেদন করেছেন।

WhatsApp Image 2023 03 25 at 18.20.53

উল্লেখ্য, স্টার জলসায় শেষের মুখে দাঁড়িয়ে রয়েছে রিজ‌ওয়ান রব্বানী শেখের ধারাবাহিক ‘নবাব নন্দিনী ‘, অনেকদিন দর্শক পর্দায় দেখেনি সৈয়দ আরেফিনকে। এক‌ইসঙ্গে ‘সাহেবের চিঠি’ শেষের পর এখনও কোথাও দেখা যায়নি দেবচন্দ্রিমাকে। এমনকী অনেকদিন দর্শক পর্দায় দেখেনি প্রত্যুষাকেও। আর তাই বলাই যায় দর্শকের অনুরোধে এমন একটা গ্র্যান্ড ধারাবাহিক আনতেই পারে চ্যানেল। এবার দেখার চ্যানেল কতটুকু দর্শকের কথা রাখে।

Titli Bhattacharya