Bangla Serial

Mithai: সেট বদলের সঙ্গে চরিত্রদের লুক‌ও চেঞ্জ করবে? দর্শকদের চাহিদা থাকতে পারে না? মিঠাইয়ের লম্বা চুল, রুদ্রর গোঁফ দেখে রেগে আগুন ভক্তরা

শনিবার রাতে মিঠাই ধারাবাহিকের প্রধান লিড চরিত্র সিদ্ধার্থ মোদক ওরফে অভিনেতা আদৃত রায় সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। আর যা থেকে শুরু হয় মিঠাই বন্ধ হওয়ার গুঞ্জন। অভিনেতা সোশ্যাল মিডিয়ায় জানান, শেষবারের মতো আজ তিনি ‘মনোহরা’র সেটে সিদ্ধার্থ হয়ে শট দিলেন। আর ব্যাস তাঁর এই পোস্ট দেখে সবাই ভাবতে শুরু করেন নয় আদৃত ধারাবাহিক ছাড়ছেন আর নয়ত মিঠাই বন্ধ হচ্ছে।

যদিও তিনি নিজের সেই পোস্টে ভালোভাবেই উল্লেখ করে দিয়েছিলেন মিঠাই ধারাবাহিক বন্ধ হচ্ছেনা। কিন্তু আবেগী জনতা সেটা আর অতটা খুঁটিয়ে দেখেনি। যদিও অচিরেই ভুল ভাঙে সবার। না মিঠাই ধারাবাহিক বন্ধ হচ্ছে না বরং সেট বদল হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় সবার প্রিয় উচ্ছে বাবু জানিয়েছিলেন, ‘মনোহরার এই শুটিং ফ্লোরে ২০২০ সালের ২০শে ডিসেম্বর আমার প্রথম শুটিং শুরু হয়েছিল। আর এই সেটে প্রথম শটটা ছিল সিদ্ধার্থ মোদকের ইন্ট্রওডআকশন শট অর্থাৎ পরিচিতি শট।

অভিনেতা জানিয়েছেন, সেদিন চোখ আর নাকের শট নেওয়া হয়েছিল মূলত। আর আজ ৬ই মে, ২০২৩ আমিই এই সেটে শেষ শট দিলাম। আর অদ্ভুত ভাবে সিদ্ধার্থ মোদকই সেই মানুষটা যে এই ফ্লোরে শেষবারের মতো দাঁড়িয়ে রয়েছে। আমি সকলের প্রতি কৃতজ্ঞ…. আর আজ শেষবারের মতো আমি এই সিঁড়ি দিয়ে নামলাম। এর জন্য ধন্যবাদ জি বাংলা, ধন্যবাদ ভারতলক্ষ্মী স্টুডিও। তবে ধারাবাহিক কিন্তু এখনই শেষ হচ্ছেনা। মিঠাই এখন‌ও চলবে’।

উল্লেখ্য, জানা গেছে ভরতলক্ষ্মী স্টুডিওর অন্য একটি জায়গায় শুটিং শুরু হবে মিঠাইয়ের‌। আর মিঠাইয়ের সেট রিনোভেশনের পরে জি বাংলা প্রোডাকশনের‌ অন্য একটি ধারাবাহিকের শুটিং শুরু হতে চলেছে। আর তাই শুটিং সেট বদল হল মিঠাইয়ে।

তবে শুধুমাত্র শুটিং সেটে নয় এবার লুকেও বেজায় পরিবর্তন এসেছে জি বাংলার জনপ্রিয় এই ধারাবাহিকের একাধিক চরিত্রের। আর যা দেখে বেজায় রাগান্বিত নেটিজেনরা। তাঁদের প্রিয় মিঠাই ধারাবাহিকের সঙ্গে এহেন আচরণ তাঁরা একেবারেই ভালো চোখে দেখছেন না বলে জানিয়েছেন তাঁরা।

ঘটনা কী? আসলে সেট বদলের পর লুক বদল‌ হয়েছে একাধিক অভিনেতার। যেমন রুদ্রর গোঁফ, মিঠাইয়ের লম্বা চুল। মিঠাইয়ের হেয়ার স্টাইলেও পরিবর্তন এসেছে ‌‌। আর যা ভালো চোখে দেখেননি দর্শকরা। তাঁদের মতে মিঠাই নিয়ে কী শুরু করেছে জি? তাঁদের মতে মিঠাইকে সম্মান দিতে না পারলে বন্ধ করে দেওয়া হোক ধারাবাহিক।‌ দর্শকদের ইমোশন নিয়ে এবার খেলা বন্ধ হোক।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।