Bangla Serial

Jagadhatri: সেরা ননদের পুরস্কার হাতে পেয়েই পাল্টি মারল‌ কৌশিকী! জ্যাসের বিরুদ্ধে গিয়ে অপরাধী ভাইয়ের জন্য মুখ খুলছে! ক্ষোভ ভক্তদের

প্রত্যেক বছরের মতো এই বছরও আয়োজিত হয়েছিল জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড (Zee Bangla Sonar sansar award)। এই অনুষ্ঠানের মধ্য দিয়ে সেরাদের হাতে তুলে দেওয়া হয় বিজয়ীর সম্মান। এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানটিতে বর্তমান এবং অতীতের বিভিন্ন তারকার সমাগম হয়। এবারেও তার অন্যথা হয়নি।

উল্লেখ্য, এই আনন্দঘন অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন জি পরিবারের সমস্ত সদস্যরা। ওই দিন অনেকের হাতেই ওঠে পুরস্কার। এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে একটি ধারাবাহিকের সঙ্গে অন্যান্য ধারাবাহিকের তুমুল হাড্ডাহাড্ডি লড়াই চলে। এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চে চলতি বছর প্রিয় ননদের পুরস্কার জেতেন জগদ্ধাত্রী ধারাবাহিক থেকে কৌশিকী। কিন্তু অভিযোগ উঠেছে সেরা ননদের পুরস্কার পেয়েই পাল্টি মারতে শুরু করেছে কৌশিকী।

বর্তমানে বাংলা টেলিভিশনের সবথেকে জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম দর্শকপ্রিয় ধারাবাহিক হল জগদ্ধাত্রী। টিআরপি তালিকাতেও দারুন পারফরম্যান্স এই বাংলার (Zee Bangla) এই ধারাবাহিকের। এই ধারাবাহিকে জগদ্ধাত্রী চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। আর নায়ক স্বয়ম্ভুর চরিত্রে অভিনয় করছেন নবাগত অভিনেতা সৌম্যদীপ মুখার্জি। দু’জনেই টেলিভিশন দুনিয়ার একদম নতুন মুখ।

এই ধারাবাহিক আর পাঁচটা ধারাবাহিকের থেকে একটু ভিন্ন। এখানে পরকীয়ার গন্ধ নেই।এখানে একটি মেয়ের দুটি রূপকে ফুটিয়ে তোলা হয়েছে। বাড়িতে সে জগদ্ধাত্রী শান্ত শিষ্ট, ভদ্র, কর্মনিপুনা, নিরীহ প্রকৃতির মেয়ে। কিন্তু বাইরে অত্যন্ত কড়া। তীব্র প্রতিবাদী, দাপুটে, কড়া এক ক্রাইম ব্রাঞ্চ অফিসার। দোষীদের শাস্তি দিতে বদ্ধপরিকর। সে পরিচিত ‘জ্যাস!’ নামে। দুর্দান্ত পুলিশ অফিসার সে। আসলে এই ধারাবাহিকটি বড্ড বেশি নারী কেন্দ্রিক।

koushiki fan post

এই ধারাবাহিকে জ্যাসের পাশাপাশি কৌশিকীও অন্যতম শক্তিশালী নারী চরিত্র। এই ধারাবাহিকে জগদ্ধাত্রীর অন্যতম শুভাকাঙ্ক্ষী ছিলেন কৌশিকী। কিন্তু এখন তিনিই পাল্টি মারছেন। জ্যাসের বিরুদ্ধে গিয়ে নিজের অপরাধী ভাইয়ের হয়ে লড়াই করছে সে। শুধুমাত্র একটা বিয়ের জন্য সে সততার পথ ছেড়ে অপরাধীকে সাহায্য করছে। যা মোটেও পছন্দ হচ্ছেনা দর্শকের। তাঁরা বলছেন যাঁর হাতে সেরা ননদের পুরস্কার উঠল সে আর সেরা কোথায় র‌ইল। তাঁদের কথায় এই কৌশিকী মুখার্জিকে আমরা চিনিনা। পুরস্কার পা‌ওয়ার পর সে প্রতারণা করছে জ্যাসের সঙ্গে। এবার দেখার ফের কবে কৌশিকী চরিত্রটি সেরা হয়ে উঠতে পারে দর্শকের চোখে।

Titli Bhattacharya