Bangla Serial

Sidhai Moment: “উচ্ছে বাবু আর মিঠাই রানীর মিল তো হবে না আগেও হয়নি আর…”! এ কী বলল মিঠাই? গল্প মাথার ওপর দিয়ে যাচ্ছে দর্শকদের

যদি কোন‌ও বাঙালি ধারাবাহিকপ্রেমীকে এই মুহূর্তে আপনি জিজ্ঞাসা করেন যে আপনার প্রিয় ধারাবাহিক কোনটি? জিঞ্জাসা করলে অনেকেই উত্তর দেবেন ‘মিঠাই।’ এখনকার বাংলা ধারাবাহিকের ট্রেন্ড অনুযায়ী টিআরপি তালিকায় ভালো কিছু করে দেখাতে না পারলে সরে যেতে হবে আপাতত এই প্রথাই চলছে টেলিভিশন জুড়ে। এখন এক একটি ধারাবাহিকের মেয়াদ খুব বেশি হলে ছয়-সাত মাস। ‘মিঠাই’, ‘গাঁটছড়া’র মতো কিছু ধারাবাহিক এক, দুই বছরের গন্ডি পেরিয়েছে। আর সেই মিঠাই ধারাবাহিক কিন্তু এবার বন্ধ হ‌ওয়ার এমন গুঞ্জন এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র।

তবে শেষের মুখে দাঁড়িয়ে মিঠাই নিয়ে ক্ষোভ রয়েছে দর্শকদের।‌‌দর্শকদের মতে এই ধারাবাহিকের শুরু থেকে শেষ পর্যন্ত শুধুমাত্র পরিবারের জন্য ভেবেই গেল মিঠাই। কোনওরকম মূল্যায়ন হলনা চরিত্রটার সঙ্গে। শুধুমাত্র পরিবারের ভালো, খারাপ লাগা নিয়েই ভেবে গেল সে। আলাদা করে তাঁকে নিয়ে কোনও কিছু দেখানো হয়নি এই ধারাবাহিকে। আর তাই এই ধারাবাহিক বন্ধ হোক চাইছেন দর্শকরা। লেখক এই ধারাবাহিকটি নিয়ে কী করতে চাইছেন তা স্পষ্ট নয় কারর কাছেই।

সিদ্ধার্থ-মিঠাইয়ের দ্বিতীয় প্রেম পর্বে সেইভাবে কিছু দেখানো‌ হচ্ছেনা। আর তাই আগ্রহ হারাচ্ছেন দর্শকরা। ক্ষোভ উগরে তাঁরা বলছেন, উচ্ছে বাবু আর মিঠাই রানীর মিল তো হবে না আগেও হয়নি আর এখন‌ও হচ্ছেনা। লেখক কোন‌ দিকে এই গল্প নিয়ে যাচ্ছে তা প্লেনের মতো মাথার ওপর দিয়ে বেরিয়ে যাচ্ছে। বলাই যায়, মিঠাই আর উচ্ছের মিল দেখতে হাপিত্যেশ করে বসে ভক্তকূল!

উল্লেখ্য, এই মুহূর্তে বর্তমানে মিঠাই বন্ধ হওয়ার গুঞ্জনে তোলপাড় টেলিপাড়া। আসলে শোনা যাচ্ছে জি বাংলায় শুরু হতে চলেছে এক নতুন ধারাবাহিক ‘ফুলকি।’ ইতিমধ্যেই সামনে এসেছে ‘ফুলকি’র প্রোমো। জানা গেছে, জি বাংলা প্রোডাকশন তৈরী করছে এই ধারাবাহিক। শোনা যাচ্ছে, এই ধারাবাহিক আসার ফলে জি বাংলা প্রোডাকশনের অন্য একটি ধারাবাহিক এবার বন্ধের মুখে দাঁড়িয়ে রয়েছে। টেলিপাড়ায় গুঞ্জন উঠেছে সন্ধ্যা ৬টার স্লটে ২৪শে এপ্রিল থেকে শুরু হচ্ছে এই ধারাবাহিক। যথারীতি এই স্লটে দেখানো হয়ে থাকে মিঠাই। শোনা যাচ্ছে এই ধারাবাহিক এবার বন্ধের মুখে দাঁড়িয়ে। এমনও শোনা যাচ্ছে মিঠাই ধারাবাহিকের অন্তিম দিনের শুটিংও নাকি সম্পন্ন হয়েছে।

WhatsApp Image 2023 04 10 at 20.33.30

Titli Bhattacharya