Bangla Serial

Sonar Songsar: অর্ক-কলি সেরা সহ অভিনেতা আর সহ অভিনেত্রী হওয়ার যোগ্য! কলিকে কিছুই দিল না অ্যাওয়ার্ড কিন্তু সেরা ননদ সেই! বিষন্ন ভক্তরা

প্রতিবছরের ন্যায় এই বছরও আয়োজিত হয়েছিল জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড(Zee Bangla Sonar sansar award)। দর্শকদের মনোরঞ্জনে কোনও খামতি রাখেনা এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি। এই অনুষ্ঠানের মধ্য দিয়ে সেরাদের হাতে তুলে দেওয়া হয় বিজয়ীর সম্মান। এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানটিতে বর্তমান এবং অতীতের বিভিন্ন তারকার সমাগম হয়। এবারেও তার অন্যথা হয়নি।

উল্লেখ্য, এই আনন্দঘন অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন জি পরিবারের সমস্ত সদস্যরা। ওই দিন অনেকের হাতেই ওঠে পুরস্কার। গতকাল জি বাংলার পর্দায় টেলিকাস্ট হয় এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি। এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে একটি ধারাবাহিকের সঙ্গে অন্যান্য ধারাবাহিকের তুমুল হাড্ডাহাড্ডি লড়াই চলে। এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চে প্রিয় জা /ননদের পুরস্কার জেতে রঞ্জা (পিলু), কৌশিকী (জগদ্ধাত্রী)। প্রিয় সহঅভিনেত্রীর পুরস্কার পায় হংসিনী (লক্ষ্মী কাকিমা সুপারস্টার) এবং কৌশিকি (জগদ্ধাত্রী)।

Jagadhatri TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
কিন্তু দর্শকদের মতে অনেক অভিনেতা অভিনেত্রীর‌ই সঠিক বিচার হয়নি এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চে। যেমন খেলনা বাড়ি ধারাবাহিকের কলি! দর্শকদের মতে কৌশিকীকে নয়, কলিকে সেরা সহ অভিনেত্রীর পুরস্কার দেওয়া উচিত ছিল। দর্শকদের মতে, ইন্দ্র মিতুল অনেকাংশে নির্ভরশীল অর্ক কলির ওপর। অর্ক সেরা জামাইয়ের পুরস্কার জিতলেও কলির কিছু না পাওয়ায় ক্ষোভ প্রকাশ করেছে দর্শক।

Khelna Bari TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
সোশ্যাল মিডিয়ায় এক ভক্ত লিখেছেন, “আমার যদি এওয়ার্ড দেয়ার ক্ষমতা থাকত তাহলে আমি এই দুজনকেই সেরা সহ অভিনেতা আর সহ অভিনেত্রী এওয়ার্ড দিতাম।

এরা দুজনেই এত সুন্দর অভিনয় করে একদম রিয়েল লাগে। ইন্দ্র মিতুল অনেক নির্ভরশীল অর্ক কলির ওপর। তাও যাও অর্ক জামাই এওয়ার্ড টা পেল, কলি কে কিছুই দিলনা। কিন্তু মেয়েটা অনেক ভাল ননদ। মিতুলের থেকে অনেক ভাল অভিনয় করে। এটা খুব খারাপ করল জি বাংলা। কৌশিকিকে দু’টা এওয়ার্ড না দিয়ে একটা কলি কে দেয়া উচিত ছিল। বিরক্ত লাগল ওই কৌশিকি দুবার পেল।আর এই মেয়েটা কিচ্ছু পেলনা। খুব খারাপ লেগেছে।’

Ratna Adhikary