Bangla Serial

Anwesha Hazra: “জি বাংলা টিআরপির উপর নির্ভর করে অ্যাওয়ার্ড দেয়! ভালো অভিনয় আর দর্শকের ভালোবাসার উপর নির্ভর করলে অন্বেষার মতো অভিনেত্রী প্রিয় বৌমা নয়তো প্রিয় নায়িকা হতো”! ক্ষুব্ধ দর্শক

প্রতিবছরের ন্যায় এই বছরও আয়োজিত হয়েছিল জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড(Zee Bangla Sonar sansar award)। দর্শকদের মনোরঞ্জনে কোনও খামতি রাখেনা এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি। এই অনুষ্ঠানের মধ্য দিয়ে সেরাদের হাতে তুলে দেওয়া হয় বিজয়ীর সম্মান। এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানটিতে বর্তমান এবং অতীতের বিভিন্ন তারকার সমাগম হয়। এবারেও তার অন্যথা হয়নি।

উল্লেখ্য, এই আনন্দঘন অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন জি পরিবারের সমস্ত সদস্যরা। ওই দিন অনেকের হাতেই ওঠে পুরস্কার। ২৬শে মার্চ জি বাংলার পর্দায় টেলিকাস্ট হয় এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি। এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে একটি ধারাবাহিকের সঙ্গে অন্যান্য ধারাবাহিকের তুমুল হাড্ডাহাড্ডি লড়াই চলে। এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চে প্রিয় জা /ননদের পুরস্কার জেতে রঞ্জা (পিলু), কৌশিকী (জগদ্ধাত্রী)। প্রিয় সহঅভিনেত্রীর পুরস্কার পায় হংসিনী (লক্ষ্মী কাকিমা সুপারস্টার) এবং কৌশিকি (জগদ্ধাত্রী)।

কিন্তু দর্শকদের মতে অনেক অভিনেতা অভিনেত্রীরই সঠিক বিচার হয়নি এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চে। যেমন ঠিক হয়নি অভিনেত্রী অন্বেষা হাজরার সঙ্গে। কিছুদিন আগেই বন্ধ হয়ে গেছে ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়।’ এই ধারাবাহিকে শেষ হয় উর্মি সাত্যকির পথ চলা। এই ধারাবাহিক শেষ হতেই মন খারাপ হয়ে যায় দর্শকদের। উর্মি সাত্যকির প্রিয় জুটিকে আর পর্দায় দেখা যাবে না এই কথা ভেবেই মন খারাপ হয়ে গিয়েছিল দর্শকদের। বিশেষ করে উর্মি রূপে অন্বেষার অভিনয় মন জিতে নিয়েছিল বাঙালি দর্শকদের।

Annwesha hazra | Model, Fashion, Saree

দারুণ অভিনয় করা সত্ত্বেও চলতি বছর পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চে একটাও পুরস্কার তাঁকে না দেওয়ার জন্য চ্যানেলের প্রতি ক্ষোভ প্রকাশ করেছে দর্শকরা। সোশ্যাল মিডিয়ায় এক ভক্ত লিখেছেন, ‘নিঃসন্দেহে বলা যায়, জি বাংলা টিআরপির উপর নির্ভর করে এ্যাওয়ার্ড দেয়। ভালো অভিনয় আর দর্শকের ভালোবাসার উপর নির্ভর করে এ্যাওয়ার্ড দিলে অন্বেসার মতো সেরা অভিনেত্রী অন্তত প্রিয় বৌমা, নয়তো প্রিয় নায়িকার এ্যাওয়ার্ড টা অন্তত পেত।

Watch Amader Ei Poth Jodi na Sesh Hoy TV Serial 29th August 2022 Full Episode 366 Online on ZEE5
এত নিখুঁত অভিনয় আর এতো ভালোবাসার পর ও সে কি একটা এ্যাওয়ার্ড ও ডিজার্ভ করে না?? সত্যি চোখে জল চলে এসেছিলো যখন দেখলাম তার জন্য কোনো এ্যাওয়ার্ড ই নেই। আর এ্যাওয়ার্ড যখন নাই দেবে তখন নমিশনে রাখলোই বা কেন???’

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।