Bangla Serial

Sonar Songsar Bangladesh: সোনার সংসার অ্যাওয়ার্ড টেলিকাস্ট দেখতে পাবে না এই দেশের দর্শকরা! মন খারাপ! তাই জি কাকুর কাছে বিশেষ আর্জি জানালো তারা

বর্তমান সমাজে বাংলা ও বাঙালির অন্যতম পছন্দের বিনোদনের মাধ্যম হচ্ছে বাংলা সিরিয়াল। বহু ধারাবাহিকের ভিড়ে এক একটি ধারাবাহিক এক একজনের কাছে ভীষণ প্রিয়। আর তাই সন্ধ্যা নামলেই মা-কাকিমারা বসে যান টিভির সামনে নিজেদের পছন্দসই সিরিয়ালটি দেখতে। আর টিআরপি তালিকায় ভালো পারফর্মেন্স তো দেখাতেই হবে। তা না হলে যে অকালে সরে যেতে হবে। সম্প্রতি একাধিক চ্যানেলে বিভিন্ন সিরিয়াল বন্ধ হয়ে চালু হয়েছে একাধিক নতুন সিরিয়াল! আর নিত্য নতুন ধারাবাহিকের সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে বাঙালির সিরিয়াল প্রেম।
gouri 3

শুধুমাত্র এই সমস্ত ধারাবাহিক ভারতীয় বাজারেই জনপ্রিয় এমনটাই নয়। আমাদের পড়শি দেশগুলিতেও সমানভাবে জনপ্রিয় এই ধারাবাহিকগুলি। যেমন পড়শি দেশ বাংলাদেশে বাংলা ধারাবাহিকের বিপুল জনপ্রিয়তা। এপারের অভিনেতা অভিনেত্রীদের ভীষণ ভালোবাসেন তাঁরা।‌‌ আর তাই এই সমস্ত চ্যানেলে হ‌ওয়া বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠান‌ও তাঁদের ভীষণ প্রিয়। আর সেই কারণেই পড়শি দেশের এক ভক্ত অনুরোধ করেছে, “আমরা যারা বাংলাদেশ থাকি তাদের পক্ষে সোনার সংসার টেলিকাস্টের দিন টেলিভিশনে দেখা সম্ভব নয়(মুসলিমদের জন্য) কারণ তখন আমাদের রোজা চলবে এবং ঐ সময় টা সম্ভবত ইফতারের সময় থাকবে। এক্ষেত্রে জি ফাইভ থাকলে আমাদের অনেকেরই সুবিধা হতো আমরা আমাদের Free time এ দেখে নিতে পারতাম।”
joggo

আসলে চ্যানেল দেখা গেলেও এখনও পড়শি দেশগুলিতে এই সমস্ত অ্যাপগুলি নেই। আর তাই প্রিয় অনুষ্ঠানগুলি অন্য সময় দেখে নেওয়ার কোন সুযোগ নেই তাদের কাছে। এবার দেখা যাক তাঁদের আর্জিতে কর্ণপাত করে কিনা জি!

উল্লেখ্য, চলতি সপ্তাহের বৃহস্পতিবার রাতে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড ২০২৩-এর মূল অনুষ্ঠানের আয়োজিত হয়। সেই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন জি পরিবারের সমস্ত সদস্যরা। ওই দিন অনেকের হাতেই ওঠে পুরস্কার। এখনও অফিসিয়ালি জানা না গেলেও বিজয়ীদের একটি তালিকা প্রকাশ্যে এসেছে। আর সেখানেই দেখা গেছে ‘সেরা জুটি’ হিসেবে পুরস্কার পেয়েছে জগদ্ধাত্রী-স্বয়ম্ভু। প্রিয় বরের পুরস্কার পেয়েছে গৌরী এলো ধারাবাহিকের ঈশান। প্রিয় ব‌উ-এর পুরস্কার পেয়েছে খেলনা বাড়ি ধারাবাহিকের মিতুল। বাড়ির প্রিয় ছেলের পুরস্কার পেয়েছে নিম ফুলের মধু ধারাবাহিকের সৃজন ও খেলনা বাড়ি ধারাবাহিকের ইন্দ্র। প্রিয় মেয়ে হয়েছে নিম ফুলের মধু ধারাবাহিকের নায়িকা পর্না। প্রিয় মা এবং বাবার পুরস্কার জিতে নিয়েছে খেলনা বাড়ি থেকে মিতুল এবং ইন্দ্র৷
mmmmmmmmmm

TollyTales Entertainment Desk