Bangla Serial

Pilu Mithai: পিলু ধারাবাহিকের ভক্তদের জন্য দারুণ খবর! মিঠাইতে এসে গেছে পিলু লাইট ভার্সন! না দেখলে চরম মিস

জি বাংলায় ২০২২ সালের জানুয়ারি মাসে শুরু হয় ধারাবাহিক পিলু (Pilu)। এই ধারাবাহিকে মূল‌ চরিত্রে অভিনয় করছিলেন ডান্স বাংলা ডান্স খ্যাত প্রতিযোগী মেঘা দাঁ (Megha Daw)। একইসঙ্গে এই ধারাবাহিকে বেশ কয়েকজন অভিজ্ঞ অভিনেতা ও অভিনেত্রীও কাজ করছিলেন। পুরুলিয়ার (Purulia) গ্রাম বাংলার চিত্র চিত্রায়িত হয় এই ধারাবাহিকে।

এই ধারাবাহিকে নায়ক চরিত্রে অভিনয় করছিলেন অভিনেতা গৌরব রায় চৌধুরী। পিলু’-তে অভিনয় করেছেন বিশ্বনাথ বসু, রুদ্রজিৎ মুখোপাধ্যায় , ইধিকা পাল, অঞ্জনা বসু , কৌশিক চক্রবর্তীর মতো অভিজ্ঞ শিল্পীরা। লোক গীতি ও ধ্রুপদী সুরের ছন্দে বাঁধা হয়েছিল ‘পিলু’-র গল্প। ‘গুরু আদিত্য নারায়ণের ‘সুরমন্ডলের’ একনিষ্ঠ ছাত্র ছিল আহির। গুরুর সবচেয়ে কাছের। তাঁর সঙ্গে বাড়ির ছোট মেয়ে রঞ্জিনী অর্থাৎ রঞ্জার বিয়ে হোক, এমনটাই চাইতেন গুরু আদিত্য নারায়নের স্ত্রী। কিন্তু রঞ্জাকে বিয়ে না করে পিলুর সঙ্গে বিয়ে হয় আহিরের।

অবশ্য এক বছর কাটতে না কাটতেই বন্ধ হয়ে গেছে জি বাংলার অন্যতম জনপ্রিয় এই ধারাবাহিক ‘পিলু’। তবে দর্শকরা বলছেন পিলু বন্ধ হলেও টেলিভিশনের পর্দায় চলছে পিলু লাইট! কী ব্যাপার? শুরুতে তীব্র শত্রুতা থাকলেও এই ধারাবাহিকের শেষের দিকে রঞ্জা এবং পিলুর দারুণ সম্পর্ক তৈরি হয়। যেমনটা এখন হুবহু দেখা যাচ্ছে ‘মিঠাই’ ধারাবাহিকে। যেখানে সিদ্ধার্থর বিয়ে হওয়ার কথা ছিল তোর্সার সঙ্গে। কিন্তু সেই বিয়ে না হয়ে হয় মিঠাইয়ের সঙ্গে। শুরুর দিকে সদাই মিঠাইয়ের ক্ষতি করতে তৎপর ছিল তোর্সা। কিন্তু এখন আর তেমনটা নেই সম্পর্ক। এখন মিঠাইয়ের সবথেকে কাছের মানুষদের মধ্যে পড়ে তোর্সা। যেন অবিকল রঞ্জা-পিলুর সম্পর্ক।

pilu megha

আর তা দেখে এক নেটিজেন লিখেছেন, কারা জানি পিলু সিরিয়াল মিস করছিলে? তাদের জন্য দারুন খবর পিলু লাইট দেখার জন্য আজকে থেকে মিঠাই ধারাবাহিক দেখা শুরু করে দাও পিলু সিরিয়ালের রঞ্জার চরিত্র শুধু তোর্সা করবে এই আর কি একই প্রোডাকশন হাউজের লাইট ভার্সন।’

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।