Bangla Serial

Mithai vs Khelna Bari: এ কী কান্ড! শেষে শার্ট নিয়ে টানাটানি! মিঠাইয়ের উচ্ছে বাবুর শার্ট চুরি করল মিতুলের ইন্দ্র বাবু

এই সময় দাঁড়িয়ে টেলিভিশনের পর্দায় যে সমস্ত ধারাবাহিক গুলি চলছে তার মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘খেলনাবাড়ি’ (Khelna Bari)। এই ধারাবাহিকে নায়িকা চরিত্রে অভিনয় করছেন টেলি অভিনেত্রী আরাত্রিকা মাইতি (Aratrika Maiti) যিনি বাঙালি দর্শকদের কাছে ‘লেডি রঞ্জিত মল্লিক’ তো আবার কারর কাছে ‘লেডি সিংহম’ হিসেবে পরিচিত। আর এই ধারাবাহিকে তাঁর বিপরীতে নায়ক ইন্দ্র’র চরিত্রে অভিনয় করছেন ‘কে আপন কে পর’ খ্যাত অভিনেতা বিশ্বজিৎ ঘোষ।

আর এই মুহূর্তে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম হলো বাঙালির প্রিয় মিঠাই। যদিও বর্তমানে এই ধারাবাহিক বন্ধের মুখে দাঁড়িয়ে রয়েছে বলে জানা যাচ্ছে।

উচ্ছে বাবু আর মিঠাই-এর প্রেমে জমে উঠেছিল ধারাবাহিক ‘মিঠাই’। টিআরপি তালিকায় শীর্ষস্থান তো অনেক আগেই দখল হয়ে গিয়েছিল। সেইসঙ্গে বাঙালি দর্শকের দিলও জিতে নিয়েছে এই সিরিয়ালের নায়ক-নায়িকারা। এই সিরিয়ালের মূল নারী চরিত্রে রয়েছেন সৌমীতৃষা কুন্ডু। যাঁর মিষ্টি মুখ আর দুষ্টু মিষ্টি অভিনয়ে মজে উঠেছিল বাঙালি দর্শক। আর একইসঙ্গে রয়েছেন হ্যান্ডসাম উচ্ছে বাবু অর্থাৎ আদৃত রায়। মিঠাইয়ের এই সফলতার পিছনে তিনি অন্যতম কান্ডারী। বর্তমানে মিঠাই বন্ধের খবরে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

WhatsApp Image 2023 04 06 at 18.47.38

শোনা যাচ্ছে জি বাংলায় শুরু হতে চলেছে এক নতুন ধারাবাহিক ‘ফুলকি।’ ইতিমধ্যেই সামনে এসেছে ‘ফুলকি’র প্রোমো। জানা গেছে, জি বাংলা প্রোডাকশন তৈরী করছে এই ধারাবাহিক। শোনা যাচ্ছে, এই ধারাবাহিক আসার ফলে জি বাংলা প্রোডাকশনের অন্য একটি ধারাবাহিক এবার বন্ধের মুখে দাঁড়িয়ে রয়েছে। টেলিপাড়ায় গুঞ্জন উঠেছে সন্ধ্যা ৬টার স্লটে ২৪শে এপ্রিল থেকে শুরু হচ্ছে এই ধারাবাহিক। যথারীতি এই স্লটে দেখানো হয়ে থাকে মিঠাই। শোনা যাচ্ছে এই ধারাবাহিক এবার বন্ধের মুখে দাঁড়িয়ে। এমনও শোনা যাচ্ছে মিঠাই ধারাবাহিকের অন্তিম দিনের শুটিংও নাকি সম্পন্ন হয়েছে।

WhatsApp Image 2023 04 06 at 18.47.39

আর এইসবের মধ্যেই এবার মিঠাইয়ের উচ্ছে বাবুর শার্ট চুরি করল মিতুলের ইন্দ্রবাবু। বহু সময় বাংলা ধারাবাহিকে এক‌ই জামা কাপড় বিভিন্ন ধারাবাহিকের চরিত্রদের পরতে দেখা গেছে। একই চ্যানেলের ধারাবাহিক হলে এমনটা অনেক সময় হয়ে থাকে। যেমন কিছুদিন আগেই পিলু ধারাবাহিকের পিলুর পরা একটি শাড়ি পরে থাকতে দেখা গেছে নিম ফুলের মধু ধারাবাহিকের মৌমিতা বৌদিকে। আর সোনামণি প্রতীক তো নিজেদের মোহর ধারাবাহিকের চাদর সঙ্গে করে নিয়ে এসেছেন এক্কাদোক্কা ধারাবাহিকে। আর এবার মিঠাইয়ের সিদ্ধার্থের পরা একই দেখতে একটি শার্ট পরে থাকতে দেখা গেল মিতুলের ইন্দ্র বাবুকে। আর ব্যাস। সোশ্যাল মিডিয়ায় চোখের নিমিষে ভাইরাল হলো সেই ঘটনা। নেটিজেনরা শুরু করলেন তুমুল ট্রোলিং।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।